ওবায়দুল কাদের ও তার স্ত্রী আমাকে হত্যা করতে চায়: কাদের মির্জা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বেশ কিছুদিন আগ থেকেই বর্তমান আওয়ামী লীগ সরকার বিরোধী বিভিন্ন মন্তব্য করে পুরো দেশব্যাপী আলোচনায় এসেছিলেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা। এবার কাদের মির্জা তার নিজের ফেসবুক একাউন্টে এক স্ট্যাটাসের মাধ্যমে নতুন এক অভিযোগ জানিয়েছেন, পোস্ট তার ফেসবুকে দেওয়ার কিছুক্ষণের মধ্যেই পোস্টি ভাইরাল হয়ে যায়।

গতকাল শুক্রবার (৩০ই এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা তার ফেসবুকে এ ওই স্ট্যাটাসের মাধ্যমে এসব অভিযোগ জানিয়েছেন।  

তিনি তার ফেসবুকে দেওয়া পোস্টটিতে লিখেছেন, সেতু মন্ত্রীর ওবায়দুল কাদের, এবং তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, সাংসদ একরামুল করিম চৌধুরী ও সাংসদ নিজাম হাজারীর নির্দেশে সন্ত্রাসী মিজানুর রহমান বাদল, আজম পাশা রুমেল, ফখরুল ইসলাম রাহাত,, টেকের মাদক সম্রাট সবুজ,বাসস্ট্যান্ডের চাঁদাবাজ সবুজ ,কচি, খিজির হায়াত, আরিফ,মাহবুবুর রশিদ মঞ্জু, আলাল, ভূমি দস্যু শাহিন, ঢাকার চাঁদাবাজ জুয়েল,, , সন্ত্রাসী কানা রাজ্জাক,টাকা চোর রিমন, রবেন্স, রনী, লিংকন, রিয়াদ, এবং দাগনভুঁঞার সন্ত্রাসী জহিরুল ইসলাম তানভীরসহ এরা সবাই আমার ছেলে ও আমাকে খুন করার জন্য সক্রিয় ভাবে মাঠে নেমেছে। আপনারা সবাই আমার ও আমার সন্তানের জন্য দোয়া করবেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে