করোনা মহামারীরতে দেশে প্রায় এক কোটি মানুষকে’ ত্রাণ দিয়েছে ইসলামী আন্দোলন

0

স্টাফ রিপোর্টার:মোরশেদ আলম’

দেশে প্রানঘাতী করোনা ভাইরাসের শুরুর সময় থেকে প্রায় এক কোটি মানুষকে ত্রাণ সামগ্রী ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সাড়ে চারশ লাশের দাফন ও সৎকার করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।
কোভিড-১৯ সৃষ্ট বৈশ্বিক বিপর্যয়ে বাংলাদেশের মানুষ যখন কর্মচ্যুত হয়ে দিশেহারা হয়ে পড়েছিলো, তখন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিয়মতান্ত্রিক সকল কার্যক্রম স্থগিত করে অসহায় মানুষদের সেবায় নিয়োজিত হয়েছেন।
২০১৯ এর ঠিক শেষের দিকে যখন চীন থেকে সারা বিশ্বে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার সংবাদ পাওয়া যায়, তখনই ইসলামী আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, দেশের মানুষের প্রতি অকৃত্রিম দায়বদ্ধতা থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশসহ সকল সহযোগী সংগঠনের প্রতি করোনায় সৃষ্ট বিপর্যয়ে জনসচেতনতা সৃষ্টি, বিভিন্ন উপকরণ বিতরণ ও সামর্থ্যহীন মানুষদের সার্বিক সহযোগিতায় বিশেষ নির্দেশনা প্রদান করেন। তারই আলোকে দলের কেন্দ্রীয় কমিটি থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত সকল শাখায় ত্রাণ কমিটি, চিকিৎসা সহায়তা কমিটি, ফসল কাটা কমিটি, করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফন কমিটি গঠনের মাধ্যমে গণমানুষের সেবায় আত্মোৎসর্গ করেছে দলের নেতাকর্মীরা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে