বিএনপি এক দফা অথবা ১০ দফা আন্দোলন করুক; তাতে আ’লীগের কিছুই আসে-যায় না: কাদের

0

আওয়ার টাইমস্ নিউজ।
বিএনপি এক দফা কিংবা ১০ দফা আন্দোলন করুক, তাতে আওয়ামী লীগের কিছুই আসে-যায় না। কারণ আওয়ামী লীগ আন্দোলনে ভয় পায় না বললেন ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২২ নভেম্বর) বিএনপি নেতাদের সরকার পতনের এক দফা আন্দোলন প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলন-সংগ্রাম করেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। জেল-জুলুম-নির্যাতনের মধ্য দিয়ে গড়ে ওঠা জনগণের দাবি আদায়ের সাহসী সংগঠন ও রাজপথের সংগঠন হচ্ছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, বিএনপি’র আন্দোলন রাজপথে নয় তাদের আন্দোলন ফেসবুক, মিডিয়া ও ইন্টারনেট নির্ভর।গত এক যুগেরও বেশি সময় ধরে বিভিন্ন সময় নানা রকম ইস্যু নিয়ে দফাভিত্তিক আন্দোলন ও সরকার পতনের হুমকি দিয়ে আসছেন তাঁরা। আর এসব দফাভিত্তিক আন্দোলন এর আগেও বেশ কয়েকবার সারা দেশবাসী দেখেছে। এসব আন্দোলনের হুমকি-ধমকি সরকার ও জনগণের মনে কোনো রকম উদ্বেগ তৈরি করতে পারেনি।

বিএনপি’র ভাইস চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নেতারা আবার গণআন্দোলনের হুমকি দিয়েছে। এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মূলত বিএনপি নেতাদের এসব আন্দোলন ও হুমকি-ধমকি নিজেদের পদ টিকিয়ে রাখার চেষ্টা ছাড়া আর কিছু নয়। তাঁরা তাঁদের আন্দোলনের সক্ষমতা সম্পর্কে খুব ভালো করেই জানেন। তবুও তারা কর্মী-সমর্থকদের রোষানল থেকে বাঁচতে – গণমাধ্যমে লিপসার্ভিস দিয়ে যাচ্ছেন অবিরাম।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে