বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে চট্টগ্রামবাসী: ওবায়দুল কাদের।

0

নিজস্ব প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ।:সিসিক নির্বাচনে চট্টগ্রামের মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ৯ টার দিকে লক্ষীপুর জেলার সড়ক বিভাগের ৩-টি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনকালে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের আরো বলেন ‘বিএনপি সরকারের বিরুদ্ধে যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক, তারা কিন্তু জনগণের মন জয় করতে পারেনি, এজন্যেই চট্টগ্রামের মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কিন্তু ভোটের মাঠে শেষ পর্যন্ত থাকার জন্য বিএনপিকে ধন্যবাদ জানাতে ভুল করেননি সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে ধন্যবাদ দিতে গিয়ে তিনি আরো বলেন, বিএনপি এবার আর অতীতের মতো মাঝপথে নির্বাচন থেকে সরে যায়নি।

এদিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয়কে শেখ হাসিনার উন্নয়নের জয় বলে মনে করেন ওবায়দুল কাদের। এবং শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উন্নয়নের মহাযজ্ঞ চলছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি আরো বলেন‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে সমৃদ্ধ আগামী নির্মাণের যে পথচলা, তা এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে