ভাস্কর্য ভাঙ্গার দায় চাপিয়ে হেফাজত ইসলামকে ঘায়েল করার অপচেষ্টা চলছে !

0

Our Times News

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার দায় হেফাজতে ইসলামী বাংলাদেশের উপর চাপিয়ে দিয়ে তাদেরকে ঘায়েল করার অপচেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন সংগঠনটির নেতারা। আজ বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিট হেফাজতে ইসলামের ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান হেফাজতে ইসলামের নায়েবে আমির মাওলানা নুরুল ইসলাম।

হেফাজত ইসলাম আইন নিজের হাতে তুলে নেওয়া বা গোপন তৎপরতার পথ অনুসরণ করে না বলে মন্তব্য করেছে নুরুল ইসলাম। তিনি বলেন,এটা জানা থাকার পরেও ক্ষমতাসীন দল ও সমর্থকদের মধ্যকার ইসলামবিদ্বেষী একটি মহল কুষ্টিয়ার মূর্তি ভাঙার দায় ওলামায়ে কেরাম ও হেফাজতের নেতৃবৃন্দের উপর চাপিয়ে তাদের ঘায়েল করার অপচেষ্টা চালাচ্ছে।

সরকারের সঙ্গে আলাপ আলোচনা করে ভাস্কর্য নিয়ে সমস্যার সমাধান চান হেফাজতে ইসলামী বাংলাদেশ।

গত ১৩ নভেম্বর ঢাকার গেণ্ডারিয়ার ধূপখোলার মাঠে তৌহিদী জনতা ঐক্যপরিষদের’ ব্যানারে এক সমাবেশ থেকে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করা হয়।

একই দিনে রাজধানীর বিএমএ অডিটোরিয়ামে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে শানে রিসালাত কনফারেন্সে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মামুনুল হক প্রকাশ্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের শীর্ষস্থানীয় নেতা আল্লামা মামুনুল হক, মধুপুরের পীর সাহেব আব্দুল হামিদ,মাওলানা আবুল কালাম,মাওলানা মাহফুজুল হক,মাওলানা জুনায়েদ আল হাবীব,ড.আহমদ আব্দুল কাদের,অ্যাডভোকেট আব্দুর রকিব, মাওলানা আতাউল্লাহ আমীন প্রমুখ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে