২০১৮ সালের ৩০ ডিসেম্বর ইতিহাসের এক কালো দিবস! ডঃ কামাল।

0

Our Times News
মানুষের ভোটের অধিকার আদায় ও গণতন্ত্র প্রতিষ্ঠায় দেশের সকল জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুই বছর পূর্ণ হবে আগামীকাল। বর্তমান সরকারের মেয়াদের দুই বছর পূর্ণ হওয়ার আগেই আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) এক বিবৃতিতে তারা দেশের সকল জনগণকে এ আহ্বান জানান।

এ সংবাদ বিবৃতিতে গণফোরামের নেতারা , ‘৩০ ডিসেম্বর কে ইতিহাসের কালো দিবস হিসেবে উল্লেখ করেন। তারা বলেন ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তারিখ ছিল।

তারা আরো বলেছেন , তৎকালীন ক্ষমতাসীন সরকার পুলিশ, প্রশাসন ও তাদের দলীয় কর্মীদের সহায়তায় ভোটের আগের রাতেই ভোট ব্যালট বাক্সে ভরে রাখেছিল। তারা বাংলাদেশর ভোটের ইতিহাসে সবচেয়ে কলঙ্কজনক ও প্রহসনমূলক অধ্যায় সৃষ্টি করে।

গণফোরামের নেতারা আরও বলেন, ‘বর্তমান সরকারের আমলে ভোটাররা ভোট প্রদানের আগ্রহ হারিয়ে ফেলেছে। বর্তমান সরকার গণতন্ত্রকে প্রায় ধ্বংসের পথেই নিয়ে গিয়েছে বলেও মন্তব্য করেন গণফোরামের নেতারা।

এই করুণ পরিস্থিতি দেশের সকল নাগরিকদের ভোটাধিকার আদায় ও গণতন্ত্র প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তারা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে