জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Mevbook এর ঢাকা ডিভিশনের প্রথম মিট আপ সফলভাবে অনুষ্ঠিত!

0

নিজস্ব প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: সাড়া জাগানো জনপ্রিয় আন্তর্জাতিক সোশ্যাল মিডিয়া Mevbook এর ঢাকা ডিভিশনের প্রথম মিট আপ সফলভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ) রাজধানী শনির আখড়ার দখিনা কিচেন পার্টি সেন্টারে Mevbook এর সম্মানিত চেয়ারম্যান ড.তানভীর কামালের ভার্চুয়াল উপস্থিতিতে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে ভার্চুয়াল কলের মাধ্যমে মেভবুক চেয়ারম্যান ড. তানভীর কামাল বলেন, ভবিষ্যৎ প্রজন্মের জন্য সবার প্রিয় মেভবুক অশ্লীল মুক্ত সুশৃংখল ও সুষ্ঠ সমাজ গঠনের জন্য দৃঢ়ভাবে কাজ করে যাবে।

তিনি আরো বলেন, বর্তমান প্রযুক্তি নির্ভর আধুনিক পৃথিবীতে যুবক যুবতীরা দিন দিন পর্নো ভিডিও আসক্তি সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে ডুবে গিয়ে নিজেদের সুন্দর ভবিষ্যৎকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে, যা আমাদের সমাজের সচেতন ও সুস্থ মানসিকতার কোন মা-বাবাই সন্তানের এমন অন্ধকার ভবিষ্যৎ চাইবে না। তাই প্রযুক্তি নির্ভর এই আধুনিক পৃথিবীতে অশ্লীলতামুক্ত সুশৃংখল সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে আমরা নিয়ে এসেছি সম্পূর্ণ অশ্লীলতামুক্ত সোশ্যাল মিডিয়া Mevbook’ ড.তানভির কামাল বলেন, আমাদের এই সোশ্যাল এপ্স ব্যাবহার করার সময় কোন প্রকার অশ্লীল ছবি বা চরিত্র হরণকারী কোন এড অথবা ভিডিও আসবেনা। এবং আমরা বর্তমান এই অনলাইন জগতকে সমস্ত প্রকার অশ্লীলতামুক্ত করতেই মেভবুক নামের এই সোশ্যাল মিডিয়ার আবির্ভাব ঘটিয়েছি। এ সময়ে ড. তানভীর কামাল দেশের সকল সচেতন নাগরিক কে মেভবুক ব্যবহার করার মাধ্যমে অশ্লীলতামুক্ত সুশৃংখল সুন্দর সমাজ গড়ার অনুরোধ জানান। এবং এই মেভবুক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অশ্লীলতামুক্ত সুন্দর সমাজ গড়ার জন্য সকলের কাছে দোয়া চান।

অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন:
মেভবুকের ভাইস চেয়ারম্যান কে এম এম আলীমুদ্দীন, জেনারেল সেক্রেটারি, মুস্তাইন বিল্লাহ্, ফাইনান্সিয়াল অফিসার এস বি মুতাসিম বিল্লাহ চীফ মিডিয়া অফিসার তানভীর মাহমুদ।

মেভবুকের বোর্ড মেম্বারদের মধ্যে যারা উপস্থিত ছিলেন:
ঢাকা জেলা প্রতিনিধি, ঢাকা বিভাগ সহকারী প্রতিনিধি, আব্দুর রহমান হুজাইফী ও মুহাম্মাদ সজিব। ঢাকা জেলা সহকারী প্রতিনিধি ফয়জুল্লাহ মাহবুব ক্যম্পাস প্রতিনিধি নিহায়ার মাহাথির মাদানী নগর ক্যাম্পাস প্রতিনিধি মুহসিনুল করিম, চট্রগ্রাম বিভাগীয় সহকারী প্রতিনিধি এইচ এম মহিউদ্দিন* কুমিল্লা জেলা প্রতিনিধি আমানুল্লাহ আমানী সহ উপস্থিত ছিলেন মেভবুকের আরো উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

এদিকে ভার্চুয়াল কলের মাধ্যমে অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন, মেভবুক প্রাঃ লিঃ এর হেড অপারেটিং, মুজিবুর রহমান ইমরান, বোর্ড মেম্বার আখতার হোসাইন, আসাদুল্লাহ গালীব,নাজির হোসাইন

এবং এছাড়াও যারা মেভবুককে মনে প্রানে ভালোবাসেন তাদের মধ্যেও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন, পাশাপাশি যারা বিভিন্ন কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি, তবে দূর থেকে মেভবুক পরিবারকে নিরঙ্কুশ ভাবে সাপোর্ট করে গিয়েছেন, মেভবুক পরিবারের পক্ষ থেকে তাদের সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে