অসহায় মানুষের পাশে সব সময়-আমাদের প্রিয় (শাহীদ খান আফ্রিদি)

0

মরনব্যাধী করোনা ভাইরাসের প্রথম থেকেই অসহায় মানুষকে সাহায্য করেই যাচ্ছেন পাক কিংবদন্তি ক্রিকেটার শাহীদ খান আফ্রিদি। এবার নিজেই খাবারের বস্তা কাঁধে নিয়ে অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্ৰি বিতরণ করলেন।

শাহীদ খান আফ্রিদির এই ত্রাণ বিতরণ করার বিষয়টি জানিয়েছেন পাকিস্তানের সাংবাদিক সাজ সাদিক। তিনি তার অফিসিয়াল টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। এবং সেই ভিডিওটিতে দেখা যায়, আফ্রিদি পাকিস্তানের বেলুচিস্তানের এক প্রত্যন্ত অঞ্চলে গরিব অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। অন্য কাউকে দিয়ে বিতরন না করিয়ে, বরং তিনি নিজেই নিজের কাঁধে করে খাবারের বস্তা টেনে নিয়ে অসহায় মানুষের কাছে নিয়ে যান, অতঃপর নিজের হাতেই তা বিতরন করেন।

ভিডিওর ক্যাপশনে পাকিস্তানের এই সাংবাদিক লিখেছেন, কিংবদন্তি বক্সার মহম্মদ আলি বলেছিলেন- এই পৃথিবীতে অন্যকে সেবা করার মাধ্যমে নিজের থাকার ভাড়াটা মেটাতে হয়। মনে হচ্ছে শাহীদ খান আফ্রিদি বক্সার মুহাম্মদ আলি ক্লের বলা সে কথাগুলোই যেন পরিপূর্ণ ভাবে পালন করছেন।

এর আগেও শাহীদ খান আফ্রিদি তার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। মানুষের প্রতি শাহীদ খান আফ্রিদির এই মহা-মানবিকতা মানুষজন জনম জনম মনে রাখবে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে