আইপিএলে দেখা যেতে পারে মোহাম্মদ আমিরকে!

0

আওয়ার টাইমস্ নিউজ।
একসময়ের বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার হিসেবে ধরা হতো মোহাম্মদ আমির কে। গতি সুইং আর বলের ভেরিয়েন্সে আউট হতো বিশ্বের সব বাঘা বাঘা ব্যাটসম্যানেরা। কিন্তু বিভিন্ন কারণেই আন্তর্জাতিক ক্যারিয়ার টা খুব একটা মসৃণ নয় মোহাম্মদ আমিরের। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন নিষেধাজ্ঞায় পড়ে আসছেন পাকিস্তানের এই সাবেক ফাস্ট বোলার। এরই জের ধরে কিছু দিন আগে তিনি পাকিস্তান জাতীয় ক্রিকেট দল থেকে অবসর নিয়েছেন। তবে অল্প বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো ক্রিকেট খেলা চালিয়ে যেতে চান তিনি। বর্তমানে পরিবারসহ ইংল্যান্ডে অবস্থান করছেন মোহাম্মদ আমির।

এছাড়াও ইংল্যান্ড কাউন্টি ক্রিকেট লীগে কেন্টের হয়ে খেলার কথা রয়েছে তার। বিভিন্ন জায়গায় গুঞ্জন উঠেছে ইংল্যান্ডের নাগরিকত্ব নিতে পারেন পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের সাবেক এই বোলার। আর সেটা যদি হয় তাহলে আইপিএলে দেখা যেতে পারে মোহাম্মদ আমিরকে।

গত কিছুদিন আগে পাকপ্যাশন ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন মোহাম্মদ আমির। রাজনৈতিক কারণে আইপিএলের খেলা হয় না পাকিস্তান দলের ক্রিকেটারদের। তবে এর আগে ইংল্যান্ডের নাগরিকত্ব নিয়ে আইপিএলে খেলেছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আজহার মাহমুদ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে