আইসিসির ওয়ানডে চ্যাম্পিয়নশিপে এক নম্বরে যাওয়ার হাতছানি বাংলাদেশের সামনে!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আইসিসির ওয়ানডে চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামীকাল ঢাকায় পা রাখবে লঙ্কান ক্রিকেট দল। বিশ্বকাপের সুপার লিগের অংশ হওয়ায় দুই দলের জন্যই এই সিরিজটি অতিগুরুত্বপূর্ণ।

আর এবার বাংলাদেশের কাছে বড় সুযোগ রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দুটি ম্যাচে জয়লাভ করতে পারলে বিশ্বকাপ সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে বাংলাদেশ।

কারন বর্তমানে বিশ্বকাপের সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ইংল্যান্ড। ৯ ম্যাচের মধ্যে চার ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। এরপরে চারটে করে ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে পাকিস্তান এবং তৃতীয় স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। তিনটে করে ম্যাচে জয়লাভ করে চতুর্থ স্থানে রয়েছে নিউজিল্যান্ড এবং পঞ্চম স্থানে রয়েছে আফগানিস্থান।

অন্যদিকে উইন্ডিজের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয় লাভ করে ষষ্ঠ স্থানে রয়েছে বাংলাদেশের টাইগাররা, এবার দেখার পালা শক্তিশালী শ্রীলংকার সাথে ঘরের মাঠে কতটুকু পারফরম্যান্স করে। যদিও ক্রিকেটবোদ্ধারা শ্রীলংকার সাথে বাংলাদেশকেই এগিয়ে রেখেছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে