আজকের এই দিনে টেস্টে অভিষেক হয়েছিল সাকিব আল হাসানের!

0

আওয়ার টাইমস্ নিউজ।
ক্রিকেট বিশ্বে ব্যাটে ও বলে দুই দিকেই পারদর্শী এমন কিছু হাতেগোনা ক্রিকেটারের রয়েছে। যার মধ্যে অন্যতম হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ব্যাটে বলে দুই দিকেই সমান পারদর্শীতা দেখিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে বাংলাদেশকে। সাকিব আল হাসান টেস্ট ওয়ানডে ও টি টোয়েন্টি তিন ফরমেটেই সফল একজন ক্রিকেটার।

ক্রিকেট বিশ্বে বাংলাদেশের পোষ্টার বয় বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য আজকের এই দিনটি একটি বিশেষ দিন। কারন আজ ১৮ই মে! ২০০৭ সালের আজকের এই দিনে টেস্ট ক্রিকেটে অভিষেক হয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। দীর্ঘ ১৪ বছরের টেস্ট ক্যারিয়ারে দলকে অনেক কিছু দিয়েছেন, নিজে অনেক কিছু অর্জন করেছেন, হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

নিজের টেস্ট ক্যারিয়ারে সাকিব-আল-হাসান ব্যাটে বলে ছিলেন সমান পারদর্শী। এই লম্বা সময়ে সাকিব ৩৯৩০ রান ও ২১০ টি টেস্ট উইকেট নেন। সাকিবের টেস্ট ক্যারিয়ার দেখেই বোঝা যায় তার টেস্ট ক্যারিয়ার কতটা বর্ণিল।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ক্যারিয়ারে উল্লেখযোগ্য একটি ম্যাচ হলো ২০১৭ সালে মিরপুরে অস্ট্রেলিয়ার সাথে টেষ্ট ম্যাচ টি। ওই ম্যাচে তিনি একাই অস্ট্রেলিয়াকে ঘুটিয়ে দেন, সাথে বল হাতে ১০ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছিলেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে