আজ থেকে মাঠে গড়ালো ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বাংলাদেশের ক্রিকেটের অন্যতম বড় একটি টুর্নামেন্ট হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ। গতবছর মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে স্থগিত করা হয়েছিল ক্রিকেটারদের রুটি-রুজি আয়ের এই আসরটি। কিন্তু সেই আসরটি নতুন করে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী ও পারটেক্সের ম্যাচ দিয়ে শুরু হলো।

এ বিষয় জানা গিয়েছে, বিকেএসপির দুটি মাঠ ও মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সকাল ৯টায় দিনের প্রথম খেলা মাঠে গড়িয়েছে। দুপুর দেড়টায় একই মাঠগুলিতে শুরু হবে দ্বিতীয় ম্যাচ। প্রতি বছর এ টুর্ণামেন্টি ওয়ানডে ফরম্যেটে হলেও এবার করোনার সংক্রমণের কারণে ১২ দলের এই টুর্নামেন্ট হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে।

এবারের প্রিমিয়ার লিগে অংশ নিচ্ছেন দেশের প্রথম সারির প্রায় সব ক্রিকেটার। নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিবকে পেয়ে দলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় দলের ক্রিকেটার এবারের লিগে মোহমেডানের হয়ে খেলা শামসুর রহমান শুভ ধন্যবাদ জানিয়েছেন বিসিবিকে। এ সময় তিনি বলেন, “এটা খুবই ভালো উদ্যোগ। দেখেন আমরাও কিন্তু মাঠে ফেরার অপেক্ষায় ছিলাম। খেলতে না পারলে শুধু আর্থিক ক্ষতি না আমাদের ক্রিকেটটাও ক্ষতিগ্রস্ত হয়। এখানে আমি বিসিবি, ক্লাব এবং সংশ্লিষ্ট সবাইকেই আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে