আজ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জমজমাট ফাইনাল!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।

আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পর্দা নামছে। আজ বিকাল ৪ টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। খেলাটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস চ্যানেল।

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে চট্টগ্রামকে ৪৭ রানে হারিয়ে ফাইনালে উঠেছিল খুলনা। এবং দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে ওঠে চট্টগ্রাম। এখন পর্যন্ত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে চট্টগ্রাম ও খুলনা একে অপরের মুখোমুখি হয়েছে ৩ বার। এর মধ্যে শক্তিশালী চট্টগ্রাম জয় পায় দু’ম্যাচ মাহমুদুল্লা সাকিবের খুলনা ১ ম্যাচ।

প্রথম কোয়ালিফায়ারে শক্তশালী চট্টগ্রামকে খুব সহজে হারালেও তবে ফাইনালে খুলনার জন্য জয় পাওয়াটা খুব কঠিনই হবে। কারন দু’দলের প্রথম মুখোমুখিতে খুলনাকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারায় চট্টগ্রাম। চট্টগ্রাম বোলারদের বিধ্বংসী বোলিং এ মাত্র ৮৬ রানেই গুটিয়ে যায় খুলনা। দ্বিতীয় মুখোমুখিতে ও ৩ উইকেটে পরাজয় বরণ করে খুলনা।

যদিও বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফির বোলিং ভেলকিতে প্রথম কোয়ালিফাইয়ে খুলনার বিপক্ষে হেরে যায় চট্টগ্রাম, কিন্তু দ্বিতীয় কোয়ালিফাইয়ে ঢাকাকে খুব সহজে হারিয়ে ফাইনালে উঠে মিথুনের চট্টগ্রাম। এদিকে খুলনার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে পাবেনা খুলনা। সাকিবের শ্বশুর মারা যাওয়ার কারণে তিনি এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে। যদিও শিরোপার লড়াইয়ে চট্টগ্রামেই এগিয়ে। কিন্তু চট্টগ্রামের কোচ সালাউদ্দিন অভিজ্ঞতার বিচারে খুলনাকেই এগিয়ে রাখছে। এখন সময়েই বলে দিবে শিরোপা যাবে কার হাতে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে