আমরা শ্রীলঙ্কা সিরিজে জয়ের জন্যই খেলব: খালেদ মাহমুদ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বাংলাদেশ দল টেস্ট খেলার মর্যাদা লাভ করেছে বহু বছর আগে। কিন্তু এখনো টেস্টে তেমন কোনো সাফল্য নেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। দেশের মাটিতে আনকড়া আফগানিস্তানের কাছে হেরে অনেক সমালোচিত হয়েছে সাকিব-তামিমরা। তারপর দেশের মাটিতে অনভিজ্ঞ ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্ট হারের লজ্জা পেয়েছে বাংলাদেশ দল। এখনো পর্যন্ত টেস্ট চ্যাম্পিয়নশিপে কোন পয়েন্ট পায়নি বাংলাদেশ দল।

এবার শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রথমে পুরো দলকে তিনদিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

এই সিরিজে বাংলাদেশ দলের সাথে শ্রীলংকা গিয়েছেন খালেদ মাহমুদ সুজন। তিনি শোনালেন আশার বাণী। তিনি বলেন, আমাদের ছেলেদের সামর্থ্য রয়েছে প্রতিপক্ষ দলের বিপক্ষে জয় তুলে নেওয়ার। আমরা শ্রীলঙ্কা সিরিজে জয়ের জন্যই খেলবো। যদি তিন বিভাগেই ভালো রেজাল্ট করা যায় তবে অবশ্যই প্রত্যাশিত জয়ের দেখা আমরা পাবোই।”প্রসঙ্গগত, আগামী ২১ই এপ্রিল থেকে শুরু হবে মূল সিরিজের লড়াই। পরে দ্বিতীয় ম্যাচ হবে ২৯ এপ্রিল থেকে।

বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে