উইন্ডিজের দানব কর্নওয়ালের ঘূর্ণিতে দিশেহারা বাংলাদেশ!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: রাকিম কর্নওয়াল ঢাকা টেস্টে যেমন তুলে নিয়েছেন টাইগারদের পাঁচ উইকেট। তার ঘূর্ণিতে সিরিজের শেষ টেস্টে তৃতীয়দিন শেষে এগিয়েই থাকল ওয়েস্ট ইন্ডিজ।হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জ মোকাবিলায় ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়ে যায় স্বাগতিক বাংলাদেশ দল।

ওয়েস্ট ইন্ডিজের করা ৪০৯ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে শুক্রবার দ্বিতীয় দিনের শেষ বিকালে ৭১ রানে ৪ উইকেট হারায় টাইগাররা।তৃতীয়দিন শেষে দ্বিতীয় ইনিংস থেকে ৩ উইকেট হারিয়ে ৪১ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ইনিংসে পাওয়া ১১৩ রানের লিডের সুবাদে মোট লিড দাঁড়িয়েছে ১৫৪ রানে।

আজ তৃতীয় দিনে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া বাংলাদেশ ইনিংসের শেষদিকে নিয়মিত বিরতিতে উইকেট হারায়। ৬ উইকেটে ২৮১ রান করা বাংলাদেশ এরপর ৫ রানের ব্যবধানে হারায় ৪ উইকেট। একের পর এক আউট হলে ২৯৬ রানে অলআউট বাংলাদেশ।

উল্লেখ্য, এর আগে দ্বিতীয়দিন স্বাগতিক ওপেনার তামিম ইকবাল ৪৪ রান করেন। মুমিনুলের ব্যাট থেকে আসে ২১ রান।  তৃতীয়দিন সকালে মোহাম্মদ মিঠুন ১৫ এবং মুশফিকুর রহিম ৫৪ রান করে ফেরেন। পরবর্তীতে মেহেদি মিরাজ ৫৭ ও লিটন দাসের ৭১ রানের উপর ভর করে ফলোঅন এড়ায় বাংলাদেশ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে