এবার ক্রিকেট মাঠে জামাই শশুরের খেলা দেখবে বিশ্ব!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক: আবু বকর খাঁন।
আওয়ার টাইমস্ নিউজ: পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ খান আফ্রিদি তার বড় মেয়েকে বিয়ে দিচ্ছেন। বর হলেন দেশটির জাতীয় দলের তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি।  শাহীন আফ্রীদির আবির্ভাবের আগে পাকিস্তান দলে ‘আফ্রিদি’ নামনিয়ে সফলতা পেয়েছেন মাত্র একজন।

তাই সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির সঙ্গে শাহিন শাহ আফ্রিদির কোনো আত্মীয়তার বন্ধন আছে কি না, শাহিন শাহের পাকিস্তান দলে অভিষেকের সময় এই ব্যাপার নিয়ে অনেকের মনের মধ্যেই সন্দেহ জন্মেছিল, কিন্তু পরে খোজ নিয়ে দেখা গেল, দুজনের মিল আছে শুধু নামেই। তারা কেউ কারো আত্মীয় নন।

শাহীদ আফ্রিদির মেয়ের বিয়ের বিষয়ে পাকিস্তানি একটি গণমাধ্যম জানিয়েছে,আফ্রিদির ২০ বছর বয়সী মেয়ে আকসা আফ্রিদির সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সুদর্শন এ  পেসার।  আফ্রিদির পাঁচ মেয়ে রয়েছে। এদের মধ্যে আকসা সবার বড়।

পাকিস্তানের গণমাধ্যমে এই খবর সবার আগে ছড়িয়েছিলেন দেশটির ইহতিশাম উল হক নামের এক সাংবাদিক। তিনি তার টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে লিখেছেন, ‘দুই পরিবারের অনুমতি নিয়ে একটা বিষয় পরিষ্কার করতে যাচ্ছি আমি, শহীদ খান আফ্রিদির বড় মেয়ে ও শাহিন শাহ আফ্রিদির বাগদানের যে গুঞ্জন ছড়িয়েছে, সেটা সত্যি। বিয়ের প্রস্তাব এর মধ্যেই গৃহীত হয়েছে।

শহীদ আফ্রিদির পক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে এখনই হবে না। শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দুজনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। তাই পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা।

উল্লেখ্য,২০১৮ সালে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিকে অভিষেক ঘটে শাহীন শাহ আফ্রিদি। এখন পর্যন্ত তিনি ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে