এবার ঢাকা প্রিমিয়ার লিগে অনিশ্চিত নড়াইল এক্সপ্রেস মাশরাফির!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আর অল্প কিছুদিনের মধ্যেই শুরু হবে দেশের ক্রিকেটের অন্যতম জমজমাট আসর ঢাকা প্রিমিয়ার লিগ। ঢাকা প্রিমিয়ার লিগকে সামনে রেখে ইতিমধ্যেই নিজ নিজ দলগুলো নিয়ে অনুশীলন শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবারের ঢাকা প্রিমিয়ার লিগে খেলার কথা ছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। কিন্তু এবারের ঢাকা প্রিমিয়ার লিগে মাশরাফিকে নাও দেখা যেতে পারে।

জানা গিয়েছে, আগামীকাল (৩১ মে) থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের আসর। এই টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল থেকেই টিম হোটেলে উঠেছে ক্রিকেটাররা। তবে এখনো শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে অনুশীলন বা টিম হোটেলে উঠতে দেখা যায়নি মাশরাফি বিন মুর্তজাকে।

ধারণা করা হচ্ছিল ঢাকা প্রিমিয়ার লিগে দেখা যাবে মাশরাফি বিন মুর্তজাকে। তবে সেটি এখন অনিশ্চিত হয়ে পড়েছে। এ বিষয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের অধিনায়ক নুরুল হাসান সোহান বলেন, “মাশরাফি ভাই এবারের মৌসুমে খেলবেন কিনা তা এখনও নিশ্চিত করে বলতে পারছিনা”

এসময় নুরুল হাসান সোহান আরো বলেন,”আমার সাথে কথা হয়েছে, তিনি হ্যাঁ কিংবা না পরিষ্কার করে কিছু বলেননি। শুধু জানিয়েছেন করোনা ও লকডাউনের ভেতর বেশি সময় নড়াইল ছিলেন। এখনও নড়াইলেই অবস্থান করছেন। ফিটনেস ট্রেনিং করেননি। তাই খেলা নিয়ে মাশরাফি ভাই নিজেও খানিক সংশয়ে রয়েছে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে