এবার বিয়ারের বোতল সরিয়ে নতুন করে আলোচনায় আসলেন মুসলিম খেলোয়াড় পল পগবা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
গতকালেই কোকা কোলার বোতল নিয়েই এক অভাবনীয় কাণ্ড ঘটিয়েছেন পর্তুগালের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্রিস্তিয়ানো রোনালদো সংবাদ সম্মেলনে আসার পর টেবিল থেকে কোকা কোলার বোতল সরিয়ে ফেলেন। শুধু কোমল পানীয়র বোতল সরিয়েই ক্ষান্ত হননি রোনালদো, তার পরিবর্তে রাখেন সাধারণ পানির বোতল।

যার ফলে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছে কোকা কোলাকে। এ ঘটনার পর হঠাৎই তাদের শেয়ারের দাম কমে যায়। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৪ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। রোনালদোর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে নতুন করে আলোচনায় এসেছেন ফ্রান্সের মুসলিম খেলোয়াড় পল পগবা।

এ বিষয়ে জানা গিয়েছে, গতকাল মঙ্গলবার শক্তিশালী জার্মানির বিপক্ষে দারুণ এক জয় পায় বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। আর এই ম্যাচে একমাত্র জয় সূচক গোল করে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন পল পগবা। তাই সংবাদ সম্মেলনে এসেছিলেন তিনি।

এ সময় তার সামনের টেবিলে রাখা ছিল দুটি কোকের বোতল, একটি বিয়ারের বোতল এবং একটি পানির বোতল। সংবাদ সম্মেলন শুরুর আগে টেবিলে থাকা বিয়ারের বোতলটি সরিয়ে নিচে রেখে দেন পগবা। মদের বোতলটি সরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে থাকেন তিনি।

কোকা কোলার মতো চলতি ইউরো কাপের স্পন্সর হিনেকেন বিয়ার। কোকা কোলার বড় ধরনের ক্ষতি হলেও হেনিকেন বিয়ার কোম্পানির কত ক্ষতি হয়েছে তা এখনো জানা যায়নি। তবে ঘটনার পর ভাবা হচ্ছে তাদের‌ও শেয়ারের দাম হ্রাস পেতে পারে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে