ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে উড়াল দিয়েছে বাংলাদেশ দল।

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: বিশ্বব্যাপী চলমান করোনা মহামারীর পর এই প্রথমবারের মত বিদেশের মাটিতে ৩ ম্যাচের ওয়ানডে এবং ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে রওনা হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলের দিকে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে দেশ ছেড়েছেন কিছুদিন আগে উইন্ডিজের দ্বিতীয় শারীর দুর্বল দলের বিপক্ষে ২ টেস্টে লজ্জাজনকভাবে হেরে যাওয়া তামিম মুশফিকরা।

এই সফরে বাংলাদেশ দল বিশ্বকাপ সুপার লিগের অধীনে স্বাগতিক নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। গত শুক্রবার বিসিবি এ সফরের জন্য ২০ সদস্যের দলও ঘোষণা করেছে। দলে নতুন করে আবারো ডাক পেয়েছেন, স্পিন অল রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত, পেসার আল আমিন হোসেন এবং বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

নিউজিল্যান্ড সিরিজের দল : তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মেহেদী হাসান ও নাসুম আহমেদ,মোসাদ্দেক হোসেন সৈকত।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে