কঠোর পরিশ্রম করে বহুদিন পর বিসিবির কেন্দীয় চুক্তিতে ফিরেছেন যে ক্রিকেটার!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বর্তমানে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে সবচেয়ে বেশি সাফল্য এনে দিয়েছে ক্রিকেট। আর বর্তমানে বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। যার ফলে বাংলাদেশের ক্রীড়া অঙ্গনের সবচেয়ে বেশি বেতনভুক্ত ইভেন্ট হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

প্রতিবছরই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের একটা অংশকে বিসিবির পক্ষ থেকে এক বছরের জন্য বেতনের আওতায় আনা হয়ে থাকে। এ বছর করোণা মহামারীর কারণে দেরিতে হলেও আবারো কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন ক্রিকেটাররা।

জানা গিয়েছে, নিউজিল্যান্ড সফর, শ্রীলঙ্কা সফর এবং শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে তিন ফরম্যাটে তাসকিনের বোলিংয়ে সন্তুষ্ট টিম ম্যানেজমেন্ট। সন্তুষ্ট হবেইবা না কেন তাসকিন কঠোর পরিশ্রম করেই দলে জায়গা করে নিয়েছে। তাই এবার নতুন করে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে যুক্ত হচ্ছেন তাসকিন আহমেদ। নির্বাচকদের খসড়া তালিকায় আছেন তাসকিন। কেন্দ্রীয় চুক্তির তালিকা বোর্ডের আগামী সভায় অনুমোদন পাবে। নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সাকিব আল হাসানও তিন ফরম্যাটের চুক্তিতে থাকছেন বলেও জানা গিয়েছে।

উল্লেখ্য, গত বছর বিসিবির চুক্তিতে ছিলেন ১৭ ক্রিকেটার। যার মধ্যে মাত্র সাত ক্রিকেটার লাল ও সাদা বলের চুক্তিতে ছিলেন। গতকাল বিসিবি সূত্রে জানা গেছে, এবার চুক্তিবদ্ধ ক্রিকেটারের সংখ্যা হতে পারে ১৮।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে