ঘাতক করোনায় বাতিল হলো ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সিরিজ!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।

প্রাণঘাতী করোনাভাইরাস এর থাবায় ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার পরপর দুই ম্যাচ স্থগিত হওয়ার পর এবার পুরো সিরিজটিই বাতিল করা হলো।

সোমবার (০৭ ডিসেম্বর) যৌথ বিবৃতিতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, দুই বোর্ড সিরিজ বাতিল করতে সম্মত হয়েছে।

দুই দলের ক্রিকেটারদের সুরক্ষা নিশ্চিত করতেই সিরিজটি বাতিল করা হয়েছে বলে জানায় ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। এই ৩ ম্যাচের ওয়ানডে সিরিজটি ছিল আইসিটির সুপার লিগের অংশ এখন সিরিজ টি বাতিল হওয়ায় পরবর্তীতে আবার পরিস্থিতি ভালো হলে সিরিজ আয়োজন করতে চান তারা।

এদিকে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কুগান্দে গোবিন্দার জানিয়েছেন, আমরা দুই পক্ষই বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখেছি এবং সিরিজটি বাতিলের সিদ্ধান্তই এই মুহূর্তে সবচেয়ে যৌক্তক সিদ্ধান্ত বলে মনে করছি। ইসিবিকে আমরা ধন্যবাদ দিতে চাই ওদের সহযোগিতার জন্য।

এর আগে সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও টিম হোটেলের একজন করোনায় আক্রান্ত হওয়ায় ম্যাচ দুটি স্থগিত হয়। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী বলেন ক্রিকেটার এবং কর্মকর্তাদের কল্যাণকেই আমরা সব সময় প্রাধান্য দিয়ে থাকি, সে হিসাবেই আমরা সিএসএর সাথে কথা বলি এবং সিরিজ স্হগিত করার সিদ্ধান্ত নেই।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে