ঘাতক করোনা মুক্ত হলেন পোস্টার বয় জামাল ভূঁইয়া !

0

Our Times News

বিশ্বকাপের বাছাইপর্বে কাতারের সঙ্গে হওয়া ম্যাচের পরই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। আপাতত দেশের খেলা না থাকলেও নতুন চুক্তিবদ্ধ হওয়া কলকাতা মোহামেডানের হয়ে তার খেলা নিয়ে দেখা দেয় অনিশ্চয়তা। তবে আশার খবর হলো, ঘাতক করোনা থেকে মুক্তি মিলছে বাংলাদেশ ফুটবলের পোস্টার বয় জামাল ভূঁইয়ার,এর ফলে টিকে রইল ভারতীয় ক্লাবের হয়ে খেলার সম্ভাবনা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বাফুফে জানিয়েছে, জামাল ভূঁইয়ার করোনা নেগেটিভ এসেছে। তিনি দুই-একদিনের মধ্যেই দেশে ফিরবেন।

কাতারে খেলতে গিয়ে পুরো দল ফিরে আসলেও ব্যক্তিগত কাজে সেখানে কয়েকদিনের জন্য থেকে যান জামাল। এরপরই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনা পজিটিভ হওয়ার পর কাতার ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে আইসোলেশনে ছিলেন বাংলাদেশ অধিনায়ক।

জামাল ভূঁইয়া করোনা আক্রান্ত হওয়ার পর এশিয়ান কোটায় অন্য ফুটবলার খুঁজছিল কলকাতা মোহামেডান। বাংলাদেশ অধিনায়ক সুস্থ হয়ে ওঠায় দলটির হয়ে তার সম্ভাবনা থেকে গেল। আগামী বছরের ৯ জানুয়ারি থেকে ভারতে শুরু হবে এই লিগ। এরই মাঝে পুরোপুরি সুস্থ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে জামালের।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে