জিম্বাবুয়ের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ না খেলার সিদ্ধান্ত নিয়েছে যে দুই ক্রিকেটার!

0

আওয়ার টাইমস্ নিউজ।
একটা সময় ছিল যখন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের থেকে অনেক উপরের সারির দল ছিল জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল। সে সময় জিম্বাবুয়ের সাথে প্রতিবছরেই দুই-তিনটা করে সিরিজ খেলতো বাংলাদেশে দল।

গত ৮ বছর দেশের মাটিতে জিম্বাবুয়ের সাথে সিরিজ খেললেও জিম্বাবুয়ের মাটিতে কোন হোম ম্যাচ খেলেনি বাংলাদেশ দল। কিন্তু এবার ঘটতে যাচ্ছে সেই অপেক্ষার প্রহর। এবার দীর্ঘ ৮ বছর পর আগামী জুলাই মাসে জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য দেশটিতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

বাংলাদেশ-জিম্বাবুয়েতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে গেলেও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চেয়েছেন মুশফিকুর রহিম। এ বিষয়ে জানা গিয়েছে, মূলত করোনাকালীন টানা বায়ো-বাবলে থাকার অবসাদ থেকে মুক্তি পেতে এই ছুটির আবেদন।

এ বিষয়ে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন,”মুশফিক আমাকে ফোন করেছে এবং জানিয়েছে সে জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি থেকে ছুটি চায়। আমরা এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি তবে তাদের এমন সিদ্ধান্তকে (বিশ্রাম চাওয়া) আমরা সম্মান জানাই।”

এছাড়াও মুশফিকের মত তামিম ইকবালও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চেয়েছেন। দুজনের ছুটির আবেদন মঞ্জুর হবে কি না সেটাই এখন বিবেচনা করবে বিসিবি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে