জোড়া গোল করে অবিশ্বাস্য রেকর্ড গড়লেন লুইস সুয়ারেজ!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে লুইস সুয়ারেজ দুর্দান্ত গতিতে ছুটে চলছেন,’গড়লেন অবিশ্বাস্য এক রেকর্ড ।

বার্সেলোনা থেকে নতুন ক্লাবে পাড়ি জমিয়ে যেনো আলাদিনের চেরাগ খুঁজে পেয়েছেন লুইস সুয়ারেজ। অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে তিনি যেভাবে চাচ্ছেন সেভাবেই চলছে। করে যাচ্ছেন একের পর এক গোল। তার দুর্দান্ত ফর্মে রিয়াল মাদ্রিদ-বার্সেলোনাকে ছাপিয়ে শীর্ষে আছে তার দল অ্যাটলেটিকো মাদ্রিদ।

গতকাল সোমবার রাতে স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠ ওয়ান্ডা মেট্ট্রোপেলোটিনে সেল্টা ভিগোর বিপক্ষে জোড়া গোল করেন সুয়ারেজ। ম্যাচটি শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়। তবে এই উরুগুইয়ান ও বার্সেলোনার সাবেক তারকা লুইস সুয়ারেজ ক্রিস্টিয়ানো রোনালদোকে পার করে গড়েছেন এক অবিশ্বাস্য রেকর্ড।

এখন পর্যন্ত ১৭ ম্যাচে ১৬ গোল করেন লুইস সুয়ারেজ। ২১ শতকে লা লিগার ইতিহাসে কোনো ফুটবলার ১৭ ম্যাচে ১৫ গোলের বেশি করতে পারেননি। এতদিন এই রেকর্ড দখলে ছিল রোনালদোর। ২০০৯ সালে রিয়াল মাদ্রিদের হয়ে সিআরসেভেন ১৭ ম্যাচ খেলে ১৫ গোল করেন।

লা লিগায় ২০ ম্যাচ খেলে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দ্য রেডস অ্যান্ড হোয়াইটসরা। এর থেকে এক ম্যাচ বেশি খেলে সমান ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে আছে বার্সা-রিয়াল। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে আছে কাতালান ক্লাব বার্সেলোনা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে