টাইগাররা হয়ে গেলেন পাকওয়াশ! সৃষ্টি করলেন নতুন এক দুঃখের ইতিহাস!

0

আওয়ার টাইমস্ নিউজ।

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে শেষ টি টোয়েন্টি ম্যাচে পাকওয়াশ থেকে বাঁচতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে পুরো ২০ ওভার খেলে ৭ উইকেটে ১২৪ রান তোলে আহত টাইগাররা।

যদিও বাংলাদেশের দেওয়া এই ছোট্ট পুঁজিটা
পাকিস্তানের জন্য অতিক্রম করা খুবই মামুলি ব্যাপার। এমন পরিস্থিতিতে মাঠে বাংলাদেশ বোলারদের অসহায়ত্বই ফুটে ওঠে। তবুও, সফরকারী পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে দারুণ লড়াই করেছে টাইগাররা।

শেষ পর্যন্ত বোলাররা টাইট বোলিং করে আজকের ম্যাচটি কে টেনে নিয়ে যেতে পেরেছে একেবারে শেষ বল পর্যন্ত।

পাকিস্তানের ইনিংসের শুরুতেই বিশ্বসেরা ব্যাটসম্যান, অধিনায়ক বাবর আজমকে ভয়ঙ্কর হয়ে ওঠার আগে ফিরিয়ে দিয়েছিলেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। তার ভয়ংকর ঘূর্ণিতে বিভ্রান্ত হয়ে ক্যাচ তুলে দেন বাবর।

এরপর দ্বিতীয় উইকেট জুটিতে টাইগার বোলারদের শাসন করে ঘুরে দাঁড়ায় পাকিস্তান। মোহাম্মদ রিজওয়ান আর হায়দার আলি মিলে পাকিস্তানকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে আসেন।

এরপর ম্যাচের শেষ ওভারে পাকিস্তানের জয়ের জন্য প্রয়োজন হয় ৮ রান হাতে আছে পাঁচ উইকেট। বল হাতে তুলে নেন অধিনায়ক মাহমুদউল্লাহ নিজেই। ব্যাট হাতে সরফারজ আহমেদ। রিয়াদ প্রথম বলটি দিলেন ডট। দ্বিতীয় বলেই মিডউইকেটে ক্যাচ তুলে আউট হন সরফরাজ আহমেদ। ঠিক পরের বলেই উইকেটে সেট হয়ে যাওয়া ব্যাটসম্যান হায়দার আলি নাজমুলের হাতে ক্যাচ দিয়ে ফিরেন। পরপর দুই বলে দুই উইকেট নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা তৈরি করলেন হলো মাহমুদউল্লাহ। ম্যাচও দারুণ জমে উঠেছে। তৈরি হলো এক রোমাঞ্চ। কিন্তু চতুর্থ বলেই ইফতিখার আহমেদ ছক্কা মেরে দিলেই নিরব হয়ে যায় টাইগার দর্শকরা‌। হ্যাটট্রিক তো হলোই না। উল্টো ছক্কা খেলেন রিয়াদ। এরপর পঞ্চম বলে আবারও উইকেট। এবার ইফতিখার ক্যাচ দিলেন পরিবর্তিত ফিল্ডার ইয়াসির রাব্বির হাতে।

এবার শেষ বলে পাকিস্তানের জয়ের জন্য লাগবে ২ রান। অধিনায়ক মাহমুদুল্লাহ শেষ বলটি আর ঠেকাতে পারলেন না‌। পাক ব্যাটসম্যান মুহাম্মদ নওয়াজ মেরে দিলেন ৪! বাংলাদেশ হয়ে গেলেন পাকওয়াশ! টাইগাররা সৃষ্টি করলেন নতুন এক দুঃখের ইতিহাস!

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে