ঢাকায় এসে পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আইসিসির ওয়ানডে চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলতে
আজ বাংলাদেশে এসে পৌঁছেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল।

জানা গিয়েছে, আজ রোববার সকাল সাড়ে ৮ টার দিকে শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় লঙ্কানরা।

ঘাতক করোনা রোধে তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে লঙ্কানদের। ১৬ মে থেকে ১৮ মে পর্যন্ত চলবে এই কোয়ারেন্টাইন পর্ব। এর মধ্যে হবে দুইবার করোনা টেস্ট। তাতে উত্তীর্ণ হতে পারলে ১৯ মে থেকে অনুশীলনের সুযোগ পাবে কুশল পেরেরার দল।

শ্রীলঙ্কা দল: কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ–অধিনায়ক), ধানুষ্কা গুনাতিলকা, ধনাঞ্জয়া ডি সিলভা, পাথুম নিশাঙ্কা, দাসুন শানাকা, আশেন বান্দারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, নিরোশান ডিকভেলা, দুশ্মন্থ চামিরা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লক্ষ্মণ সান্দাকান, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দো ও শিরান ফার্নান্দো।

বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড: তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে