ঢাকা প্রিমিয়ার লিগ শেষ না করেই যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব!

0

আওয়ার টাইমস্ নিউজ।
পাকিস্তান সুপার লিগের শেষ পর্বের কয়েকটি ম্যাচ খেলার জন্য ডাক পেয়েছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু সাকিব পাকিস্তানের এই সেরা ক্রিকেট আসরকে পাত্তা না দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক হিসেবে খেলছেন। এবার হঠাৎ করেই গুঞ্জন উঠেছে ঢাকা প্রিমিয়ার লিগের মাঝপথেই নাকি যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব।

এর মধ্যেই ঢাকা প্রিমিয়ার লিগে পাঁচটি ম্যাচ খেলেছে সাকিবের নেতৃত্বাধীন মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই পাঁচ ম্যাচের মধ্যে প্রথম তিনটি ম্যাচ জয়লাভ করেছে সাকিবের দল। মোহামেডান হ্যাটট্রিক জয় লাভ করলেও টানা দুই ম্যাচ হেরে তারা আবারও ব্যাকফুটে চলে গিয়েছে।

৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে সাকিব আল হাসানের দল মোহামেডান। কিন্তু হঠাৎ করেই আজ গুঞ্জন উঠেছে ঢাকা প্রিমিয়ার লিগ ছেড়ে ১৫ই জুন নাকী যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক মহামেডান স্পোর্টিং ক্লাবের এক কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, “হ্যা, খবরটি আমাদের কানেও এসেছে। অনেক মিডিয়া হাউজ থেকে ফোনও এসেছে, তারা জানতে চাইছেন-সাকিব নাকি পুরো লিগ খেলবেন না, ১৫ জুন চলে যাবেন।”কিন্তু এখনো সাকিব পুরো টুর্নামেন্ট খেলবেন বলেই তাদের বিশ্বাস।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে