তামিমের বিধ্বংসী ব্যাটিংয়ে বিধ্বস্ত হলো মাহমুদুল্লার গাজী গ্রুপ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
চলমান মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে গত বছরেই স্থগিত করা হয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগ। এবার ৫০ ওভারের পরিবর্তে বাকি খেলাগুলো অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। আর এই টুর্নামেন্টের জন্য নতুন করে দল রদবদল হবে না বলেও জানিয়েছিল বিসিবি। তাই এবারের প্রিমিয়ার লিগ মৌসুমে খেলছে মোট ১২ টি দল।

আজ টুর্নামেন্টের উদ্বোধনী দিনে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল তামিম ইকবালের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও মাহমুদুল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেট ক্লাব।

নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছে তামিম ইকবালের দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। মাহমুদুল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক। বৃষ্টির কারণে খেলাটি গড়ায় মাত্র ১২ ওভার করে। প্রথমে ব্যাট করতে নেমে ওভারে ৫ উইকেট হারিয়ে ৯১ রান সংগ্রহ করে গাজী গ্রুপ।

গাজী গ্রুপের হয়ে জাকির হাসান ২২ বলে তিনটি চারের সাহায্যে ২৬ রান করেন। এছাড়াও মেহেদী হাসান ১৬ এবং জাতীয় দলের টপ অর্ডার সৌম্য সরকার ১৪ রান করে সাজঘরের ফিরেন।

৯২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই আনামুল হক বিজয় উইকেট হারায় প্রাইম ব্যাংক। মাত্র ৬ রান করেই প্যাভিলিয়নে ফেরেন বিজয়। তবে রনি তালুকদার কে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালান তামিম ইকবাল। ২২ বলে দুই চার এবং পাঁচটি বিশাল ছক্কার সাহায্যে ৪৬ রান করে আউট হন তামিম ইকবাল। সেই সাথে নিজেদের প্রথম জয় তুলে নেয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে