দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ে সিরিজের জন্য দল ঘোষণা করল পাকিস্তান!

0

আওয়ার টাইমস্ নিউজ।
দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট-ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আগামী এপ্রিল মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে আর চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান দল। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট এবং তিন টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে পাকিস্তানের। এই দুই সিরিজকে সামনে রেখে আজ শনিবার তিন ফরমেটে জন্যই চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

ওয়ানডে স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ইনজামাম উল হক, ফখর জামান, আব্দুল্লাহ শফিক, হায়দার আলী, দানিশ আজিজ, সৌদ সাকিল, ফাহিম আশরাফ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, হাসান আলী এবং উসমান কাদির।

টি-টোয়েন্টি দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, শারজিল খান, মোহাম্মদ হাফিজ, হায়দার আলী, দানিশ আজিজ, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, হাসান আলী, আরশাদ ইকবাল এবং উসমান কাদির।

টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ইমরান বাট, আবিদ আলী, আব্দুল্লাহ শফিক, আজহার আলী, ফাওয়াদ আলম, সৌদ সাকিল, আঘা সালমান, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন আফ্রিদি, তাবিস খান, হাসান আলী, শাহনেওয়াজ ধানি, নওমান আলী, জাহিদ মেহমুদ এবং সাজিদ খান।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে