দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ে উইন্ডিজওয়াশ হলো বাংলাদেশ!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: উইন্ডিজের দ্বিতীয় সারির দুর্বল দলের কাছে দুই টেস্টেই লজ্জাজনকভাবে হেরে হোয়াইটওয়াশ হল বাংলাদেশ।

সফরকারি উইন্ডিজের দেওয়া ২৩১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২১৩ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। দলের পক্ষে ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে সর্বোচ্চ ৫০ রান করেন তামিম ইকবাল। যদিও তামিম ওয়ানডে খেলে টেস্ট স্টাইলে। টেস্ট খেলেন তিনি ওয়ানডে স্টাইলে

আজকের এই টেস্ট ম্যাচটি জিততে হলে বাংলাদেশকে নিজেদের আগের রেকর্ড ভাঙতেই হতো। এর আগে বাংলাদেশ দলের সর্বোচ্চ রান তাড়া করে জেতার রেকর্ডটিও ছিল এই উইন্ডিজের বিরুদ্ধে। ২০০৯ সালে তাদের মাটিতে ২১৭ রানের লক্ষ্য তাড়া করে জিতেছিল বাংলাদেশ। কিন্তু এবার বাংলাদেশ দলের ব্যাটসম্যানদের দায়িত্বজ্ঞানহীন ও ধৈর্যহীন ব্যাটিংয়ে উইন্ডিজের দ্বিতীয় সারির দুর্বল এই দলটির বিপক্ষে হেরে গিয়ে আগের সেই রেকর্ডটি ভাঙতে পারলো না।

বাংলাদেশ দলের টপ অর্ডার ব্যাটসম্যান দের দায়িত্বহীন ব্যাটিংয়ের পর শেষের দিকে কিছুটা আশার আলো জ্বালিয়ে রেখেছিলেন মেহেদি হাসান মিরাজ। নাঈম-রাহীকে নিয়ে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর অনেক চেষ্টাও করেছেন তিনি। এবং বাউন্ডারি-ওভার বাউন্ডারিও হাঁকিয়েছেন,তবে সেই চেষ্টা বেশিক্ষণ চালিয়ে নিতে পারেননি তিনি। ওয়ারিকানের এক ভয়ংকর ঘূর্ণিতে বিভ্রান্ত হয়ে আউট হন তিনি, সাথে সাথে বাংলাদেশের উইন্ডিজওয়াশের ঘন্টা বেজে যায়। নিশ্চয়ই প্রিয় বাংলাদেশের এমন হার বাংলার ক্রিকেট পাগলরা কখনো মেনে নিতে পারবে না।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে