দীর্ঘদিন পর আজ শুরু হতে যাচ্ছে ফুটবল উৎসব।

0

Our Times News

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের ফুটবল উৎসব দীর্ঘদিন ধরে বন্ধ ছিল। বন্ধ থাকা সেই ফুটবল উৎসব আজ শুক্রবার শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও নেপালের মধ্যেকার আন্তর্জাতিক ফুটবল ম্যাচের মাধ্যমে। ম্যাচটি শুরু হবে আজ বিকাল ৫ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন বিটিভি।

দীর্ঘদিন পর দেশের মাঠে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ হাওয়ায় স্বাস্থ্যবিধি মেনে গ্যালারিতে ফিরছেন দর্শকও।

সম্পূর্ণভাবে স্বাস্থ্যবিধি মেনে আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে বাংলাদেশের প্রীতি ম্যাচ দেখতে পারবেন আট হাজার ফুটবল প্রেমী দর্শক। এই ফুটবল সিরিজের জন্য দুটি বিভাগে টিকেট ছাড়া হয়েছে। ভিআইপি গ্যালারির টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা এবং সাধারণ গ্যালারির টিকেট মূল্য করা হয়েছে ১০০ টাকা।

গত সাফ‌ কাপ ফুটবলে এই নেপাল দলের কাছে ২-০ গোলে হেরেই টুনামেন্ট থেকে বিদায় নিয়েছিল বাংলাদেশ দল, আজ সেই ম্যাচ‌ হারার প্রতিশোধ নিতে মাঠে নামবে বাংলাদেশের টাইগাররা।

বাংলাদেশ টিম : শহীদুল আলম ও আনিসুর রহমান (গোলরক্ষক) ইয়াসিন খান, তপু বর্মণ বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রিয়াদুল হাসান, রহমত মিয়া ও ইয়াসিন আরাফাত (ডিফেন্ডার), আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সোহেল রানা, জামাল ভুঁইয়া, মানিক হোসেন মোল্লা ও রাকিব হোসেন (মিডফিল্ডার), মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দিন, , এম এস বাবলু, সুমন রেজা ও নাবিব নেওয়াজ জীবন (ফরোয়ার্ড)।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে