দেপোটিভো আলাভেসকে ৫-১ গোলে বিধ্বস্ত করলো বার্সেলোনা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
গতকাল শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় লিওনেল মেসি ও ত্রিনকাও এর জোরা গোল এবং জুনিয়র ফ্রিপোর এক গোলে দেপোটিভো আলাভেসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে জয়ের ধারায় ফিরল বার্সেলোনা।

স্পানিশ কোপা দেল রে’র সেমিফাইনালে প্রথম লেগের ম্যাচে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলে হারার পরে গতকাল স্প্যানিশ লা লিগায় নিজেদের ২২ তম ম্যাচে লিওনেল মেসি-ত্রিনকাও এর নৈপূণ্যে দেপোটিভো আলাভেসকে
৫-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়ে জয়ের ধারায় ফিরল লিওনেল মেসির বার্সেলোনা। এ ম্যাচে জোড়া গোল করেছেন লিওনেল মেসি ও ত্রিনকাও এবং একটি গোল পেয়েছেন জুনিয়র ফ্রিপোর।

এটা ছিল লা লিগায় বার্সেলোনার টানা সপ্তম জয়। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে মেসিরা। ২২ ম্যাচ থেকে কাতালানদের সংগ্রহ ৪৬ পয়েন্ট। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ রয়েছে তৃতীয় স্থানে। আর ২১ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এ জয়ের মধ্য দিয়ে বার্সেলোনা মূলত উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচের প্রস্তুতি সারলো। চ্যাম্পিয়নস লিগে তারা প্যারিস সেন্ত জার্মেইর মুখোমুখি হবে।

ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচের ২৯ মিনিটে ত্রিনকাও গোল করে দলকে এগিয়ে নেন। আর বিরতিতে যাওয়ার আগে ম্যাচের ইনজুরি টাইমে লিওনেল মেসি গোল করে ব্যবধান করেন দ্বিগুণ। বিরতি থেকে ফিরে ৫৭ মিনিটে একটি গোল শোধ দেন আলাভেসের লুইস রিওজা।

তবে শেষ দিকে আলাভেসকে দারুণভাবে চেপে ধরে কাতালানরা। ৭৪ মিনিটে ত্রিনকাও তার জোড়া গোল পূর্ণ করেন। আর ৭৫ মিনিটে লিওনেল মেসি পূর্ণ করেন তার জোড়া গোল। ৮০ মিনিটে জুনিয়র ফ্রিপোর গোলে ৫-১ ব্যবধানের জয় নিশ্চিত হয় রোনাল্ড কোম্যানের শিষ্যদের। যদি বার্সেলোনার একটি গোল ভিএআরে বাতিল না হতো তাহলে গোল ব্যবধান বাড়তে পারতো।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে