দ্বিতীয় ম্যাচেও বিধ্বস্ত বাংলার লিজেন্ড দল!

0

আওয়ার টাইমস্ নিউজ।
ইতিমধ্যেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডে রয়েছেন। আর অন্যদিকে বাংলাদেশের লিজেন্ডরা প্রথম ম্যাচে ভারত লেজেন্ডসের কাছে বড় ব্যবধানে বিধ্বস্ত হওয়ার পর দ্বিতীয় ম্যাচেও ঠিক একই দশা। ইংল্যান্ড লেজেন্ডসের বোলারদের সামনে মোটেও পেরে ওঠেনি তারা। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হেরেছে রফিক খালেদ মাহমুদরা।

গতকাল রায়পুরের শহীদ বীর নারায়ন সিং স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ দলের অধিনায়ক কেভিন পিটারসেন। আগে ব্যাট করে বাংলাদেশ তোলে ২০ ওভারে ৫ উইকেটে ১১৩ রান। জবাবে কেভিন পিটারসেন ও ফিল মাস্টার্ডের ঝড়ো ব্যাটিংয়ে ইংলিশরা ৩৬ বল বাকি রেখে জিতে যায়।

আগের ম্যাচে বাংলাদেশের হয়ে ঝড় তোলা নাজিমউদ্দিন এই ম্যাচেও মন্টি পানেসারের বলে দুটি বাউন্ডারি হাঁকিয়েছিলেন। কিন্তু ১২ রান করে রায়ান সাইডবটমের বলে বোল্ড হয়ে যান সাবেক এই ওপেনার।

১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৫ রান করা বাংলাদেশ লেজেন্ডসের ভরসা হিসেবে ছিলেন খালেদ মাসুন পাইলট। ভালো সঙ্গ দেন মুশফিকুর রহমান বাবু।

১১৩ রান তাড়ায় নেমে শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করেন ফিল মাস্টার্ড। পরে তাকে যোগ্য সঙ্গ দেন পিটারসেন। শরীফের বল আউট হওয়ার আগে ১৬ বলে ২৭ রান করেন মাস্টার্ড। রফিকের বলে আউট হওয়ার আগে ১৭ বলে ৪২ রানের ঝড়ো ইনিংস খেলেন ইংলিশ লেজেন্ডসের দলপতি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে