নিউজিল্যান্ডে চরম ভরাডুবি হলো টাইগারদের!

0

আওয়ার টাইমস্ নিউজ।
নিউজিল্যান্ডের মাটিতে আরও একবার ভরাডুবি হলো টাইগারদের। সিরিজের তৃতীয় ও শেষ ওডিআইতে নিউজিল্যান্ডের কাছে ১৬৪ রানে হেরেছে বাংলাদেশ।আরও একবারওয়েলিংটনের বেসিন রিজার্ভে হোয়াইটওয়াশের সাক্ষী হলো টাইগাররা।

আজ ছিল বাংলাদেশের স্বাধীনতা দিবস।স্বাধীনতা দিবসে বাংলাদেশ দলের কাছে উজ্জীবিত পারফরম্যান্সের প্রত্যাশা নিয়েই ভোরবেলা টিভির পর্দার সামনে বসেছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু দেখতে মিলল ঠিক উল্টোটা। তবু শুরুটা ছিল আশা জাগানিয়া।

রুবেল-তাসকিনের আগুন ঝরানো বোলিংয়ে শুরুতে কিউইদের ঠিকই চেপে ধরেছিল বাংলাদেশ। কিন্তু এরপর ধীরে ধীরে শুধু ম্যাচ থেকে ছিটকেই পড়েছে সফরকারীরা। ওয়েলিংটনে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে শেষপর্যন্ত বাংলাদেশ দল হেরেছে ১৬৪ রানের বড় ব্যবধানে। টসে জিতে শুরুতে ব্যাট করে নিউজিল্যান্ডের করা ৩১৮ রানের জবাবে বাজে ব্যাটিংয়ের করে ১৫৪ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

৩১৯ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ২৬ রানেই সাজঘরে ফিরে যান টপঅর্ডারের ৩ ব্যাটসম্যান তামিম ইকবাল (১), সৌম্য সরকার (১) ও লিটন দাস (২১)। তিন ম্যাচ মিলে তামিমের ৯২, সৌম্যের ৩৩ ও লিটন সাকুল্যে করতে পেরেছেন মাত্র ৪০ রান।

প্রথম ৭ উইকেটে ৮২ রান করা বাংলাদেশ দল শেষের ৩ উইকেটেই পেয়েছে ৭২ রান। অর্থহীন এই ইনিংসে মাহমুদুল্লাহ তুলে নিয়েছেন ক্যারিয়ারের ২৩তম ফিফটি।

নিউজিল্যান্ডের পক্ষে বল হাতে একাই ৫ উইকেট নিয়েছেন পেস বোলিং অলরাউন্ডার জিমি নিশাম।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে