নিউজিল্যান্ডে বাংলাদেশ দলের সাথে যোগ দিয়েছেন ড্যানিয়েল ভেট্টরি!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বেশ কিছুদিন আগেই নিউজিল্যান্ড জাতীয় দলের সাথে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে সে দেশে গিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এবার নিউজিল্যান্ড সিরিজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে যোগ দিচ্ছেন স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টরি। জানা যায় দলের সাথে তিন সপ্তাহ কাজ করবেন তিনি।

আজ বুধবার (৩ মার্চ) বিকালের দিকে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী গণমাধ্যমগুলোকে বলেন, “সাবেক কিউই অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা বাঁহাতি স্পিনার ড্যানিয়েল ভেট্টোরির মত একজন বড়মানের ক্রিকেট ব্যক্তিত্ব দলের সাথে থাকা এবং ড্রেসিংরুম শেয়ার করাই অনেক কিছু। সর্বোপরি নিউজিল্যান্ডের কন্ডিশনে তার দীর্ঘ অভিজ্ঞতা দলের জন্য বিরাট সহায়ক ভূমিকা রাখতে পারে বলে জানিয়েছেন তিনি।

এসময় ড্যানিয়েল ভেট্টরি কেন জাতীয় দলের সাথে ছিলেন না এমন এক প্রশ্নের জবাবে বিসিবির প্রধান নির্বাহী বলেন, “করোনার কারণে হয়তো উনার মুভমেন্টে সমস্যা হচ্ছিল। মূল বিষয় হল উনি বাংলাদেশ দলের সাথে যেখানেই যোগ দেন না কেন, দেশে ফিরে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এটা বিরাট এক ঝামেলা। তবে তিনি বাংলাদেশ দলের সাথে নিউজিল্যান্ড সফরেই যুক্ত হচ্ছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে