নিজেদের মধ্যে ভাগ হয়ে লাল ও সবুজ দলে খেলছে তামিমরা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আর মাত্র অল্প কিছুদিন পরেই আইসিসির ওয়ানডে চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মাঠে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আর শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজেকে সামনে রেখেই কিছুদিন আগেই বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি।

ঈদের ছুটির পর টাইগাররা দুই দিনের মতো অনুশীলন করেছে। এবার আজ থেকে নিজের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে লাল ও সবুজ দুই দলে বিভক্ত হয়ে খেলছে টাইগাররা।

এ বিষয়ে জানা গিয়েছে, আজ বিকেএসপির ৪ নম্বর মাঠে একটি প্রস্তুতি ম্যাচে অংশগ্রহণ করেছে ক্রিকেটাররা। তামিম ইকবালের দল বিসিবি লাল দলের বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাটিং করছে মাহমুদুল্লাহ রিয়াদের দল বিসিবি সবুজ দল।

এই রিপোর্ট লেখা পর্যন্ত টসে হারা মাহমুদুল্লাহ রিয়াদের সবুজ দলের সংগ্রহ ১৫ ওভারে বিনা উইকেটে ৬৯ রান।

বিসিবি সবুজ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক),
সাকিব আল হাসান,তাসকিন আহমেদ,মেহেদী হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার,তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম ও আফিফ হোসেন ধ্রুব।

বিসিবি লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত,মোস্তাফিজুর রহমান,মোহাম্মদ মিথুন,নাসুম আহমেদ,সাইফ উদ্দিন, ইমরুল কায়েস, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম, শেখ মাহেদী হাসান,ও শরিফুল ইসলাম।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে