প্রথম ম্যাচের আগেই আমরা দল হিসেবে তৈরি হয়ে যাবো: তামিম ইকবাল!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আওয়ার টাইমস্ নিউজ: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক হিসেবে প্রথম সিরিজেই ওয়েস্ট ইন্ডিজ দলকে হোয়াইটওয়াশ করে দুর্দান্ত শুরু করেছেন তামিম ইকবাল। তবে এবার আর দেশের মাটিতে নয় এবার বিদেশের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কঠিন কন্ডিশনে সিরিজ জিততে চান তামিম ইকবাল।

এখনো পর্যন্ত নিউজিল্যান্ডের মাটিতে কোন জয়ের দেখা পায়নি বাংলাদেশ দল। নিউজিল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ড সব সময়েই শক্তিশালী দল। বরং এখন পর্যন্ত নিউজিল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ডকে কে কখনো অলআউট করতে পারেনি টাইগাররা।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বর্তমানে নিউজিল্যান্ড ও অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ১০ টি ওয়ানডে ম্যাচে জয়লাভ করেছে বাংলাদেশ।

গতকাল এক ভিডিও বার্তায় বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল বলেন, “অধিনায়ক হিসেবে এটাই আমার প্রথম বিদেশ সফর। আমি আশাবাদী। আমি নিশ্চিত যে প্রথম ওয়ানডের আগে আমাদের যে অনুশীলন সেশন আছে এর মধ্যে আমরা দল হিসেবে তৈরি হয়ে যাবো। সত্যি কথা আমি যা অনুভব করি, প্লেয়ারদের সঙ্গে কথা বলে, প্রত্যেকেই ভালো করতে চায়। এবং ভালো খেলার ব্যাপারে আশাবাদী।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে