প্রস্তুতি আল্লাহর ওপর ছেড়ে দিলাম” বললেন, মোস্তাফিজুর রহমান!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আর কিছুদিন পরেই অনুষ্ঠিত হবে স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের ওডিআই সিরিজের প্রথম ম্যাচটি। আর লঙ্কানদের বিরুদ্ধে এ সিরিজকে সামনে রেখেই ঈদের ছুটির পরে অনুশীলনে নেমেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্য সদস্যদের চেয়ে কিছুটা পিছিয়েই আছে সাকিব ও মোস্তাফিজ। কারন করোনার কারণে আইপিএল স্থগিত হওয়ার পর সেখানে পাঁচ দিন ও দেশে এসে আরও ১২ দিন মিলিয়ে অনেক সময় অনুশীলনের সুযোগ পাননি তারা। তাইতো প্রস্তুতির বিষয়টা আল্লাহ’র উপর ছেড়ে দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

আজ বুধবার দুপুরের দিকে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মুস্তাফিজুর রহমান। এসময় মোস্তাফিজুর রহমান বলেন,”একটানা ১৯ দিন যদি কিছু না করি, রুমের ভেতর টুকটাক যা করা যায় সেগুলো ছাড়া এরপর এসে প্রথম দিনই যদি অনেক কিছু ভাবি তাহলে তো হওয়ার কথা না। আমি চেষ্টা করছি আস্ত আস্তে যেন ছন্দে ফিরতে পারি।

এর আগে দুইবার করোনা নেগেটিভ হওয়ার পরও সরকারের কঠোর সিদ্ধান্তের কারণে কোয়ারেন্টিনে ছাড় পাননি সাকিব-মুস্তাফিজ। ১৪ দিনের বাধ্যবাধকতা থাকলেও পরবর্তীতে ১২ দিনে কোয়ারেন্টাইন থেকে ছাড়া পায় তারা দু’জন।

এসময় প্রস্তুতির বিষয়ে মোস্তাফিজুর রহমান আরও বলেন, কালকে তো আমরা অনুশীলন করতে পারিনি, এরপর আরও দুই দিন সময় পাব। প্রস্তুতি আল্লাহর ওপর ছেড়ে দিলাম।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে