বাংলাদেশ ভারত ম্যাচটি খুবই প্রতিদ্বন্দ্বীপূর্ণ হবে: ভারতীয় ফুটবলার আদিল খাঁন!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বাংলাদেশ ফুটবল দলের ২০২২ কাতার বিশ্বকাপ‌ বাছাইপর্বের কোয়ালিফায়ার দ্ধিতীয় ম্যাচটি ২০১৯ সালের ১৫ই অক্টোবর ভারতের সল্টলেকে অনুষ্ঠিত হয়েছে ছিল। ভারতের বিপক্ষে সেই ম্যাচটি বাংলাদেশের কাছে ভারত হারতে হারতে শেষ পর্যন্ত ড্র করতে সক্ষম হয়। ওই ম্যাচের ঠিক ৮৮ মিনিটে দুর্দান্ত এক গোল করে ভারতকে হারের তিক্ত স্বাদ পাওয়া থেকে ফিরিয়ে এনেছিল ডিফেন্ডার আদিল খান। এর আগে ম্যাচের ৪২ মিনিটে বাংলাদেশকে এগিয়ে নিয়েছিল সাদ উদ্দিন। দিনের হিসেবে প্রায় দেড় বছর কেটেছে।‌‌ এবারর দেড় বছরপর আবারো সেই শক্তিশালী ভারতের বিপক্ষে মাঠে নামছে জামাল – তপুরা।

ভারতের বিপক্ষে বাংলাদেশের এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বাংলাদেশের মাটিতে। কিন্তু প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে সেটি আর হয়ে ওঠেনি। তাই মরুর প্রান্তর কাতারের বুকেই অনুষ্ঠিত হচ্ছে ভারতের সাথে বাংলাদেশের এই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ টি।

তবে ম্যাচের আগেই বাংলাদেশকে সর্তক করেছেন ভারতের ডিফেন্ডার আদিল খান। তিনি বলেন,দিনের পর দিন বাংলাদেশ ভালো ফুটবল উপহার দিচ্ছে। সবশেষ দেখায় তাদের বিপক্ষে আমরা লড়াই করেছি। অনেক কিছুতে তাদের উন্নতি হয়েছে। আমি মনে করি আসন্ন ম্যাচটাও বেশ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হবে।”

এদিকে ১০ জনের দল নিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন কাতারের বিপক্ষে ১-০ গোলে হেরেছে ভারত। এতে সাফল্যই দেখছেন ভারতীয় এই ডিফেন্ডার।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে