বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লো যে ক্রিকেটাররা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বর্তমানে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে সবচেয়ে বেশি সাফল্য এনে দিয়েছে ক্রিকেট। আর বর্তমানে বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। যার ফলে বাংলাদেশের ক্রীড়া অঙ্গনের সবচেয়ে বেশি বেতনভুক্ত ইভেন্ট হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

প্রতিবছরই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের একটা অংশকে বিসিবির পক্ষ থেকে এক বছরের জন্য বেতনের আওতায় আনা হয়ে থাকে। প্রতিবছরেই ফেব্রুয়ারি-মার্চের মধ্যেই কেন্দ্রীয় চুক্তির ক্রিকেটারদের তালিকা প্রকাশ করে (বিসিবি)। কিন্তু করোনা মহামারীর কারণে এ বছর নবায়ন করা হয়নি ক্রিকেটারদের সাথে কেন্দ্রীয় চুক্তি।

এর আগে বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্ট জানিয়েছিল, শুধুমাত্র যারা পারফর্ম করবে তারাই কেন্দ্রীয় চুক্তিতে থাকতে পারবে। এবার প্রধান নির্বাচকও জানিয়েছে সেই একই কথা।
এ বিষয়ে বাংলাদেশের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন দলে থাকলেও তারা সে ভাবে নিজেদের উজাড় করে খেলতে পারেনি। তারা যে কয়টা ম্যাচ খেলেছে তাতে পারফরম্যান্সও করতে পারেনি। যার ফলে এই দুই ক্রিকেটার কেন্দ্রীয় চুক্তিতে আর থাকছে না।

জানা গিয়েছে, এবার ভালো খেলার পুরস্কার দেওয়া হবে অফস্পিনার শেখ মেহেদীকেও। ডি গ্রেডে বেতনভুক্ত করা হবে তাকে। চুক্তিতে ফেরানো হতে পারে টেস্ট ওপেনার সাদমান ইসলাম অনিককে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে