বেঙ্গালুরুকে উড়িয়ে প্লে অফে দিল্লি ক্যাপিটালস!

0

রিপোর্টার: আমিনুল ইসলাম।

লিগ পর্বের শেষ ম্যাচে ব্যাঙ্গালোরকে ৬ উইকেটে হারিয়ে নিজেদের প্লে-অফ নিশ্চিত করল দিল্লি ক্যাপিটালস। অন্যদিকে নিজেরা হেরে গেলেও নেট রান রেটে কলকাতার চাইতে এগিয়ে থাকায় প্লে-অফ নিশ্চিত হয়েছে ব্যাঙ্গালোরেরও।

আবু ধাবিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে। ব্যাঙ্গালোরের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন পাড্ডিকেল। এছাড়াও ডি ভিলিয়ার্স ৩৫ ও কোহলি ২৯ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট হাতে রেখে ১৯ ওভারেই জয় তুলে নেয় ক্যাপিটালস। দিল্লির হয়ে জোড়া ফিফটি হাঁকিয়েছেন শেখর ধাওয়ান (৫৪) ও আজিঙ্কা রাহানে(৬০)। লক্ষ্য তাড়ায় শুরুতেই পৃথ্বী ফিরলেও এই দুই ব্যাটসম্যান জুটি গড়ে জয়ের ভিত তৈরী করে দিয়ে যান।

এ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে থেকে লিগ পর্ব শেষ করল দিল্লি। অন্যদিকে হারলেও ১৪ পয়েন্ট নিয়ে রান রেটের ব্যবধানে এগিয়ে থেকে তৃতীয় অবস্থান নিয়ে লিগ পর্ব শেষ করল ব্যাঙ্গালোর।

প্লে-অফের চতুর্থ দল নির্ধারণ হবে লিগ পর্বের শেষ ম্যাচে। এ ম্যাচে মুখোমুখি হবে হায়দরাবাদ ও মুম্বাই। ম্যাচটিতে যদি হায়দরাবাদ হেরে যায় তবে প্লে-অফে যাবে কলকাতা। আর জিতে গেলে নাইটদের বিদায় করে দিয়ে প্লে-অফে খেলবে ওয়ার্নারের দল।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে