বেঙ্গালুরুর বিপক্ষে দাপুটে জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে দিল্লি!

0

স্টাফ রিপোর্টার: আমিনুল ইসলাম।

আইপিএলের ১১ তম আসরে এখনো পর্যন্ত মাঠে দাপিয়ে বেড়াচ্ছে শ্রেয়াস আইয়্যারের দিল্লি ক্যাপিটালস। যার ফলস্বরূপ ৫ ম্যাচে খেলে চার টিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দিল্লি

আসরের ১৯ তম ম্যাচে আজ মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস বনাম রয়েল চ্যালেঞ্জারস বেঙ্গালুরু। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় রয়েল চেলেঞ্জার্স বেঙ্গালুরু। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা বেশ রঙ্গিন করে সাজিয়েছে দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যানরা।
পাওয়ারপ্লের ৬ ওভারে কোনো উইকেট না হারিয়ে শুভ সূচনা করেন দিল্লি। তবে ইংনিস খুব একটা লম্বা করতে পারেনি কেউ। দিল্লির হয়ে সর্বোচ্চ ৫৩ রান সংগ্রহ করেছে মার্কাস স্টোয়িনিস।

পৃত্বী শ্ব খেলেন ২৩ বলে ৪২ রানের টর্নেডো ইংনিস। ফলে ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৯৬ রান তুলতে সক্ষম হয় দিল্লি ক্যাপিটালস।

১৯৭ রানের জবাবে ব্যাট করতে নেমে পাওয়ারপ্লের ৬ ওভারে সাজঘরে ফেরেন টপ অর্ডারের তিনজন।
দলীয় তৃতীয় ওভারে আস্বিনের হাতে ক্যাচ তুলে প্যাভিলিয়নের পথে পাড়ি দেন ওপেনার দেবদূত পাদ্দিকাল। সেখান থেকে দলকে কেউ আর টেনে তুলতে পারে নি।
দলীয় চতুর্থ ওভারে আক্সার প্যাটেলের আউট সুইং ডেলিভারি ঠেকাতে গিয়ে উইকেট কিপার রিশাব পান্তের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন আরেক ওপেনার এয়ারন ফিঞ্চ।

পাওয়ারপ্লেতে ৩ উইকেট হারানো বেঙ্গালুরু দিশেহারা হয়ে আর কেউ দলের হাল ধরতে সক্ষম হয় নি। ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রানে থেমে যায় বেঙ্গালুরুর ইংনিস।
দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহ করেন বিরাট কোহলি (৪৩)।

সংক্ষিপ্ত স্কোরঃ
টস; বেঙ্গালুরু (ফিল্ডিং)
দিল্লি ক্যাপিটালসঃ ১৯৬/৪(২০)
মার্কাস স্টোয়িনিসঃ ৫৩ (২৬)
পৃত্বী শ্বঃ ৪২(২৩)
রিষাব পন্তঃ ৩৭(২৫)

মোহাম্মদ সিরাজঃ ৪-৩৪-০-২
ইসুরু উদানাঃ ৪০-৪০-০-১

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুঃ ১৩৭/৯(২০)
বিরাট কোহলিঃ ৪৩(৩৯)
ওয়াশিংটন সুন্দরঃ ১৭(১১)

কাগিসো রাবাদাঃ ৪-২৪-০-৪
এনরিচ নর্থজিঃ ৪-২২-০-২

ফলাফলঃ দিল্লি ক্যাপিটালস ৫৯ রানে জয়ী।
ম্যাচসেরাঃ আক্সার প্যাটেল!

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে