ভয়ংকর এক শ্বাসরুদ্ধকর ম্যাচ দেখলো ক্রিকেট বিশ্ব! নাসিমের ২ ছয়ে কেঁদে কেঁদে মাঠ ছাড়লো আফগানরা!

0

আওয়ার টাইমস্ নিউজ।

স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপ ও বিশ্ব ক্রিকেট ইতিহাস অন্যতম সেরা এক ম্যাচের সাক্ষী হলো আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়াম। এশিয়া কাপের বাঁচামরা লড়াইয়ে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামে আফগানিস্তান।

আফগানিস্তানের দেওয়া ১৩০ রানের লক্ষ্যে সহজ জয়ের পথেই হাঁটছিল পাকিস্তান। কিন্তু হঠাৎ করেই আফগান পেস বোলার ফারুকীর বিধংসী ১৮ তম ওভারে ম্যাচটি ভয়ংকর শাষরুদ্ধশ্বাস লড়াইয়ে পরিণত হয়

এরপর ১৯ তম ওভারে আফগান আরেক পেসার ফারিদ ২ উইকেট নিলে পাকিস্তানের ৯ উইকেট পড়ে যায়! ফলে শেষ ওভারে আফগানদের প্রয়োজন ১ উইকেট,বাবরদের ফাইনালে যাওয়ার জন্য প্রয়োজন ৬ বলে ১২ রান! বল হাতে ফারুকী, আর ব্যাট হাতে পাক তরুণ অনভিজ্ঞ পেস বোলার হাসনাইন। সবাই যখন ধরেই নিয়েছে ম্যাচটি আফগানরা জিতে নিচ্ছে, ঠিক তখনই ফারুকীর প্রথম দুই বলে টানা দুই ছয় মেরে ইতিহাস গড়ে ফাইনালে চলে যায় পাকিস্তান দল। তীব্র উত্তেজনা কর ম্যাচ জিতে নিয়ে ব্যাট হেলমেট গ্লাভস ছুড়ে ফেলে দৌড়াতে থাকে হাসনাইন, তার সাথে এসে যোগ দেয় ১৮ তম ওভারে আফগান পেসার ফারিদকে ব্যাট দিয়ে মারতে মাওয়া পাক বিধ্বংসী ব্যাটসম্যান আসিফ আলী। গ্যালারি ও মাঠ জুড়ে চলে চিৎকার আর চিৎকার! ঠিক ওই সময় আফগান ক্রিকেটারদের কেঁদে কেঁদে মাঠ ছাড়তে দেখা যায়।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে