ভারতের পরিবর্তে যেই দেশে অনুষ্ঠিত হতে পারে আগামী ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আগামী বছরের অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইসিসির ঘোষণা অনুযায়ী ভারতের মাটিতে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বর্তমানে ভারতের করোনা পরিস্থিতি তা সংঙ্কায় ফেলে দিয়েছে।

জানা গিয়েছে, আইসিসির সূচি অনুযায়ী আগামী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু ভারতের করোনা পরিস্থিতির যদি উন্নতি না ঘটে তাহলে বিশ্বকাপের জন্য বিকল্প ভেন্যুও ঠিক করে রেখেছে আইসিসি।

এ বিষয়ে আইসিসি জানিয়েছে, ভারতে চলমান করোনা ভাইরাস পরিস্থিতি যদি উন্নতির দিকে না যায় তাহলে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সিদ্ধান্ত নেবে আইসিসি। তবে সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপ অনুষ্ঠিত হলেও আয়োজক দেশ হিসেবে থাকবে ভারতেই।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনে বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের জেনারেল ম্যানেজার ধিরাজ মালহোত্রা গণমাধ্যমগুলোকে জানিয়েছেন, আমরা কোনো পরিস্থিতিতে কী করব তা নিয়েই আইসিসির সঙ্গে কথা হচ্ছে। এটা সংযুক্ত আরব আমিরাতে হতে পারে। তবে আমরা আশা করছি আয়োজনটা করবে বিসিসিআই।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে