ভিসা নিয়ে কোন জটিলতায় পড়তে হবে না পাকিস্তান দলকে: বিসিসিআই।

0

আওয়ার টাইমস্ নিউজ।
আগামী অক্টোবর নভেম্বর মাসে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। ভারতের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে এই ম্যাচগুলো। ইতোমধ্যেই ভেন্যুগুলোর তালিকা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলো খেলতে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলকে কোন ধরনের জটিলতায় পড়তে হবে না বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড‌ বিসিসিআই। তারা জানিয়েছে ,পাকিস্তান দলকে ভিসা নিয়ে কোনো ধরনের সমস্যায় পড়তে হবে না। দুই দেশের রাজনীতির কোনো প্রভাব ক্রিকেটে পড়বে না বলেও জানান তারা। গণমাধ্যমগুলোকে এসব কথা জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ।

এসময় তিনি বলেন,” প্রতিটি ভেন্যুকেই বিশ্বকাপের ব্যাপারে জানিয়ে দেওয়া হয়েছে এবং প্রস্তুতি শুরু করে দিতে বলা হয়েছে। করোনা ভাইরাসের পরিস্থিতি মাথায় রাখা হচ্ছে এবং শেষ দিকে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। অক্টোবর-নভেম্বরে পরিস্থিতি কেমন থাকবে এখনই বলা মুশকিল। কিন্তু প্রস্তুতি শুরু করতেই হবে।”

এ সময় পাকিস্তানের দর্শকরা খেলা দেখতে ভারতে আসতে পারবে কিনা এই বিষয়ে তিনি জানান,পাকিস্তান ক্রিকেট দলের ভিসার ব্যাপারটি সমাধান হয়েছে। তবে সমর্থকরা সীমানা পাড়ি দিয়ে খেলা দেখতে আসতে পারবেন কিনা, সেটি স্পষ্ট নয় এখনও। এই সিদ্ধান্ত সময়মতোই নেওয়া হবে বলেও জানান তিনি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে