মাত্র ১ রানের জন্য গাজী গ্রুপ চট্টগ্রামকে হারাতে পারলো না রাজশাহী!

0

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক।

টোয়েন্টি ক্রিকেট মানেই চার ছক্কার ফুলঝুরি, কিন্তু গত কয়েকটি ম্যাচে মিরপুরের ফ্লাডলাইটের আলোয় ব্যাটিংদের ব্যর্থতায় টিভির পর্দায় টি-টোয়েন্টি ক্রিকেট উপভোগ করতে পারছে না দর্শকরা। (বুধবার) দু দলের ব্যাটিং লাইনআপে ছিলো বেশ কয়েকজন মারকুটে ব্যাটসম্যান।ফলে ম্যাচ গড়ায় শেষ ওভারের শেষ বল পর্যন্ত।

লিটন-সৌম্য-মোসাদ্দেকের ব্যাটিং ঝড়ের পর রাজশাহী শো ওপেন করেন আনিসুল-নাজমুল-মেহেদী-ফরহাদ-রনিরা তাদের ব্যাটিংয়ে চার ছক্কার ফুলঝুরিতে টি-টোয়েন্টি ক্রিকেটের স্বাদ উপভোগ করেছে দর্শকরা।

বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের মুখোমুখি হয় আশরাফুলের মিনিস্টার গ্রুপ রাজশাহী। টসে হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দেয় চট্টগ্রাম। লিটন কুমার দাস খেলেন ৭৮ রানের অনবদ্য ইংনিস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করেছিলো রাজশাহীর ব্যাটসম্যানরা। ওপেনিং পার্টনারশীপে শান্ত, আনিসুলের ব্যাট থেকে আসে ৫৬ রান। শান্ত আউট হবার পর খানিকটা চাপে পড়ে রাজশাহী, সেখান থেকে দলকে টেনে তুলেছেন আশরাফুল,মেহেদী হাসানরা।

যার ফলে ম্যাচ নিস্পত্তি হয় ইংনিসের শেষ ওভারে। শেষ ওভারে দলের জয়ের জন্য রাজশাহীর দরকার ছিলো ১৪ রান। সেই লক্ষ্য তাড়া করতে গিয়ে মাত্র 1 রানের জন্য এখন পর্যন্ত অপরাজয় গাজী গ্রুপ চট্টগ্রাম কে প্রথম হার উপহার দিতে পারলেন না রাজশাহী।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে