মুশফিকের সেঞ্চুরিতে ফাইটিং সংগ্রহ পেল বাংলাদেশ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আইসিসির ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ওডিআইতে মাঠে নেমেছে বাংলাদেশ দল। প্রথম ওডিআই তে দুর্দান্ত ব্যাটিং করেও শেষ পর্যন্ত সেঞ্চুরির দেখা পাওয়া হয়নি মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমের। আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওডিআইতে মুশফিকুর রহিমের ঝড়ো সেঞ্চুরিতে লঙ্কানদের ২৪৭ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ দলের ব্যাটিং বিপর্যয়ের সময় একাই বুক চিতিয়ে লড়াই করে গিয়েছেন মুশফিকুর রহিম। শেষ পর্যন্ত ৪৮.১ ওভারে ২৪৬ রানে অলআউট হয় বাংলাদেশ।

এর আগে শুরুতে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল খান। তবে ব্যাট হাতে শুরুটা রাঙাতে পারেননি বাংলাদেশ দলের ব্যাটসম্যানরা। ইনিংসের দ্বিতীয় ওভারেই তামিম ইকবাল ও সাকিব আল হাসানকে হারিয়েছে টাইগাররা। দলীয় রান ৫০ ছোঁয়ার আগেই সাজঘরে ফিরেন লিটন দাস। এরপর ১০ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন মোসাদ্দেক হোসেনও।

এরপর আগের ম্যাচের মতো এদিনও বাংলাদেশ দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। দুই জনে মিলে গড়েন ৮৭ রানের পার্টনারশিপ। কিন্তু নিজের ইনিংসকে লম্বা করতে পারেননি মাহমুদউল্লাহ। ব্যক্তিগত ৪১ রান করে তিনি আউট হন। এর পর দ্রুত ফিরে গেছেন আফিফ হোসেন ও মেহেদি হাসান মিরাজ। মাঝে মুশফিকে সঙ্গ দিয়েছিলেন মোহাম্মদ সাইফুদ্দিন। কিন্তু সাইফুদ্দিনের ধীর গতির ব্যাটিংয়ে কোন আলো দেখতে পায়নি বাংলাদেশ। সাইফুদ্দিনের আউট হওয়ার পর একে একে ফিরে গেছেন মুস্তাফিজুর রহমান ও শরিফুল। কিন্তু আউট হওয়ার আগে ১২৭ বলে ১২৫ রান করেন মুশফিকুর রহিম।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে