মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে উচ্ছাস প্রকাশ করল রাজস্থান রয়েলস!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বেশ কিছুদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না মোস্তাফিজুর রহমানের সেই চিরচেনা বল কাটার ও স্লোয়ারগুলো। অনেকেই আশঙ্কা করেছিলেন মোস্তাফিজুর রহমান তার সেই চিরচেনা বোলিংয় ফিরে পাবেন না। কিন্তু বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের পর এবার দেশের মাটিতে ও শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন কাটার মাস্টার মুস্তাফিজ।

গতকাল রবিবার আইসিসির ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৩৩ রানে জয়লাভ করেছে বাংলাদেশ। এই ম্যাচে বল হাতে দুর্দান্ত বোলিং করেছেন বোলার মোস্তাফিজুর। ৯ ওভারে মাত্র ৩৪ রান দিয়ে তুলে নিয়েছেন ৩টি মহা মূল্যবান উইকেট।

আর কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের এমন বোলিংয়ে আনন্দ প্রকাশ করেছে মোস্তাফিজুর রহমানের আইপিএলের দল রাজস্থান রয়্যালস। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোস্তাফিজুর রহমানের একটি ছবি আপলোড করেছে রজস্থান রয়ালস। সেখানে তারা বাংলাদেশ ৩৩ রানে জিতেছে- এমনটি লিখেছে ক্যাপশনে। এছাড়াও হ্যাশট্যাগ দিয়ে লিখা হয়েছে রয়্যালস ফ্যামিলি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে