যে দুই ক্রিকেটার কে বর্তমান সময়ের বিশ্বসেরা ব্যাটসম্যান ও বোলার নির্বাচিত করলেন ব্রেট লি!

0

আওয়ার টাইমস্ নিউজ।
প্রতিবছরেই বিশ্বের সাবেক কিছু নামিদামি তারকা ক্রিকেটাররা বছরের সেরা ব্যাটসম্যান ও বোলার নির্বাচিত করে থাকেন। এবার এ বছরের সেরা ও বর্তমান সময়ের সেরা দুজন ব্যাটসম্যান ও বোলারের নাম প্রকাশ করেছেন একসময়ের ব্যাটসম্যানদের গতির ঝড়ে কাপুকাত করা অস্ট্রেলিয়া দলের সাবেক ফাস্ট বোলার ও বর্তমান সময়ের জনপ্রিয় ধারাভাষ্যকার ব্রেট লি।

সাবেক এই অস্ট্রেলিয়ান কিংবদন্তি ফাস্ট বোলার ব্রেট লির চোখে বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান এখন বিরাট কোহলি ও সেরা বোলার প্যাট কামিন্স। সেরা ব্যাটসম্যানের তালিকায় ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, জো রুট, বাবর আজমরাও থাকতে পারতেন।

কিন্তু কেন তাদের মাঝে কোহলি সেরা? এমন এক প্রশ্নের জবাবে আইসিসিকে দেওয়া উত্তরে ব্রেটলি বলেন, “সাম্প্রতিক সময়ের গ্রেটদের কথা বললে, বিরাট কোহলির আগে কাউকে দেখা কঠিন। কী অবিশ্বাস্য রেকর্ড তার! বয়সের সঙ্গে সে কেবল আরও ভালোই হচ্ছে। তার মানসিকতা অসাধারণ, সঙ্গে ক্রিকেট মস্তিস্কও দারুণ।”

এছাড়াও এসময় প্যাট কামিন্সকে বিশ্বের সেরা বোলার হিসাবে বেছে নেওয়ার কারণ হিসেবে ব্রেট লি বলেন, “এই মুহূর্তে আমার সবচেয়ে প্রিয় বোলার প্যাট কামিন্স। ভাবতে পারেন যে অস্ট্রেলিয়ান বলে বা আমার সাবেক সতীর্থ হিসেবে পক্ষপাতিত্ব করছি, কিন্তু আমি যা বলতে পারি, প্যাট কামিন্স সত্যিই দারুণ মানসম্পন্ন এক ওয়ার্ল্ড ক্লাস বোলার।”

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে