লাথি দিয়ে স্টাম্প ভেঙ্গে যে কঠিন শাস্তি পেতে যাচ্ছেন সাকিব আল হাসান!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বিশ্ব ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন হলো বাংলার প্রান সাকিব আল হাসান। সাকিব মাঠে নামা মানেই বিপক্ষ দলের মহা চিন্তার কারণ। বেশিরভাগ সময় নিজের পারফরম্যান্স দিয়ে আলোচনার খোরাক হলেও, কিছু কিছু সময় সাকিব বিতর্ক দিয়েও আলোচনায় এসেছেন।

গতকাল ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে চিরপ্রতিদ্বন্দ্বী আবহানী ও মোহামেডানের মধ্যেকার চলা ম্যাচে আবারও নতুন করে বিতর্ক সৃষ্টি করে আলোচনায় এসেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। গত কিছুদিন ধরেই চলছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। পাকিস্তান সুপার লিগে সুযোগ পেয়েও সেখানে না খেলে ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন সাকিব। এবার ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন সময়ে সাকিবের আবেদনে অ্যাম্পায়ার সাড়া না দেওয়ায় মেজাজ হারিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলেছেন তিনি।

যার ফলে এবার বড় ধরনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন বিশ্বে সেরা অলরাউন্ডার। এ বিষয়ে জানা গিয়েছে, আচরণবিধির লেভেল টু লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে সাকিব আল হাসানের বিরুদ্ধে।এই অপরাধীদের শাস্তি হিসাবে সর্বোচ্চ দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হতে যাচ্ছেন সাকিব আল হাসান। সেই সাথে করা হতে পারে আর্থিক জরিমানাও।

তবে গতকাল ওই কাণ্ডের পর পরই ফেসবুকে পোস্ট এক পোষ্টের মাধ্যমে ভক্ত-অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ওই ফেসবুক পোস্ট লিখেছেন, “আমার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের উচিত ছিল না সেভাবে প্রতিক্রিয়া জানানো কিন্তু কখনও কখনও এ সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে এটি দুর্ভাগ্যজনকভাবে ঘটে যায়। এই মানবিক ত্রুটির জন্য আমি দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্টের কর্মকর্তা এবং সাংগঠনিক কমিটির কাছে ক্ষমা চাইছি। আশা করি, ভবিষ্যতে আর এটিকে পুনরাবৃত্তি করব না। আপনাদের ধন্যবাদ এবং সবাইকে ভালবাসি।”

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে